1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

সিলেট গ্যাস ফিল্ডে ৩১ জুলাই নিয়োগ বিজ্ঞপ্তি- তিন দিনের ব্যাবধানে নিয়োগ স্থগিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

সিলেট গ্যাস ফিল্ডে ৩১ জুলাই নিয়োগ বিজ্ঞপ্তি- তিন দিনের ব্যাবধানে নিয়োগ স্থগিত

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত করা হয়েছে।

গত ৩১ জুলাই-২০২২ ইং ১১ টি পদে ৫৬ জনবল নিয়োগ নিবে মর্মে
সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড (SGFL) এর মহাব্যবস্থাপক(প্রশাসন) অতিরিক্ত দায়িত্বে থাকা প্রকৌ.মোঃ আব্দুল জলিল) এর সাক্ষরিত পত্রে sgfl.teletalk.com.bd ওয়েবসাইট সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর ৩ আগস্ট সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড (sgfl) এর মহাব্যবস্থাপক(প্রশাসন) অতিরিক্ত দায়িত্বে থাকা প্রকৌ.মোঃ আব্দুল জলিল) এর সাক্ষরিত আরেকটি পত্রে নিয়োগ স্থগিত করা হয়।

এদিকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পরপরই জৈন্তাপুর চিকনাগুল পানিছড়াস্থ প্রধান কার্যালয়ে কর্মরত নৈমিত্তিক ও বিভিন্ন ফিল্ডে কর্মরত অস্থায়ী কর্মচারীরা (৩ আগস্ট) কর্মচারীলীগ (সিবিএ) কার্যালয়ে বৈঠক করে তারা এ নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত ও নৈমিত্তিক হাজিরায় কর্মরত শ্রমিকদের প্রত্যায়ন ও আইডিকার্ডের দাবী জানান। এদিন দুপুরে (সিবিএ) নেতৃত্ববৃন্দ গ্যাসফিল্ড প্রশাসনের সাথে বৈঠক করে শ্রমিকদের দাবিগুলো তুলে ধরে এর প্রেক্ষিতে গ্যাস ফিল্ড প্রশাসন নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত করে শ্রমিকদের আইডি কার্ড প্রত্যায়ন প্রদানে দ্রুত সময়ের ভিতরে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য আশ্বস্ত করে।

এবিষয়ে সিলেট গ্যাস ফিল্ম লিমিটেড প্রশাসন মহা বব্যস্থাপক মোঃ আব্দুল জলিল বলেন শ্রমিকদের আবেদন প্রেক্ষিতে সাময়িক ভাবে নিয়োগ স্থগিত করা হয়েছে। আলোচনা চলমান রয়েছে নিয়োগ সংক্রান্ত বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট