1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

লামায় পাহাড়ি রাস্তায় টমটম দূর্ঘটনায় নিহত ১ আহত ৫

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

লামায় পাহাড়ি রাস্তায় টমটম দূর্ঘটনায় নিহত ১ আহত ৫

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় পাহাড়ি রাস্তায় টমটম দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত ও ৫ জন আহত হয়েছে। শনিবার (৬ আগস্ট) দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় চকরিয়া সরকারি হাসপাতালে স্কুল ছাত্রী তাসমিন আক্তার (১৬) মৃত্যুবরণ করেন।

সে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ডুমখালী গ্রামের
আব্দুর রহিম ও রুমা আক্তার এর মেয়ে। নিহত তাসমিন আক্তার মালুমঘাট আইডিয়াল স্কুলের ২০২২ সালের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া অপর দুই মাদ্রাসার ছাত্রী হুমাইরা ও ফাতেমা আক্তার কে চট্টগ্রাম হাসপাতালে রেফার করা হয়েছে। বাকীদের পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, সকাল সাড়ে ১০টায় লামা-চকরিয়া সড়কের চকরিয়া থেকে লামা যাওয়ার পথে ইয়াংছা আর্মি ক্যাম্প সংলগ্ন বিপদজনক মোড়ে টমটমটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। খাদে পড়ে টমটমটি দুমড়ে মুচড়ে যায় এবং ৫ যাত্রী ও ড্রাইভার সহ মোট ৬জন গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় তাসমিন আক্তার মারা যায়।

একজন নিহত ও ৫ জন আহতের সত্যতা নিশ্চিত করে বান্দরবান লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, পাহাড়ি রাস্তায় টমটম ও ইজি বাইক ব্যবহারে নিষেধ করা হলেও কিছু লোকজন আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে চলে আসে।

নিহত মাদ্রাসা শিক্ষার্থী তাসমিন আক্তার এর লাশ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে আছে। চকরিয়া থানা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে৷

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট