1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

বৃক্ষমেলা 2022 উদ্বোধন করলেন মাননীয় গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্তী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

বৃক্ষমেলা 2022 উদ্বোধন করলেন মাননীয় গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্তী।

 

শিব্বির আহমদের একটি প্রতিবেদন

ময়মনসিংহ বিভাগের বৃক্ষমেলা 2022 শুভ উদ্বোধন করলেন মাননীয় গৃহায়ন ও গনপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমদ এম পি মহোদয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব ইকরামুল হক, উপস্থিত ছিলেন জনাব আহমার উজ্জামান পিপিএম,

আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব এহতাশামুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান জনাব ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলাপ্রসাশক মহোদয়, উপস্থিত ছিলেন ময়মনসিংহ পুলিশ সুপার সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অত্যান্ত সুশৃঙ্খল এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের নার্সারীর সকল মালিকগন। উপস্থিত ছিলেন স্কুল কলেজের ছাত্র- ছাত্রীবৃন্দ সহ অনেকে।

মাননীয় মন্ত্রী শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্মরণ করে মানবতার মা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে আরো এক ধাপ এগিয়ে নেয়ার বাস্তবায়নের কথাও উল্লেখ করেন।

তিনি আরো বলেন গাছ আমাদের পরিবেশ রক্ষা করে অক্সিজেন দেয় পরিবেশ বান্ধব ও ছায়া দেয়।

ফলজ গাছ সহ আবাদি গাছ সকলের অত্যন্ত উপকার করে। মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা যে কথাটা বাংলার মানুষের জন্য বলেছেন তা আপনার আমার সবার জেনে রাখা উচিৎ।

প্রতিটি খালি জায়গায় গাছ লাগিয়ে পরিবেশ রক্ষা করা উচিৎ। একটু জায়গা ও যেনো খালি না থাকে আবাদ করে খালি জায়গা যেনো কাজে লাগাই।

আর কোন বন কেটে পরিবেশ নষ্ট যেনো না করি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কথা মনে রেখে সবাই যেনো গাছ লাগাই নিজে উপকৃত হই পরিবেশ রক্ষা করি।

এরপর মাননীয় মন্ত্রী কোমলমোতি শিক্ষার্থীদের মাঝে বৃক্ষ রোপনে উৎসাহিত করার জন্য বৃক্ষ উপহার দেন।

নার্সারী মালিকদের ও নার্সারী চাষীদের মাঝে চেক বিতরন করেন।

মাননীয় মন্ত্রী তারেক স্মৃতি মিলনায়তনের মাঠে একটি বৃক্ষ রোপন ও করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট