1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি মাসিক মিটিং ও অফিস উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি মাসিক মিটিং ও অফিস উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন একমাত্র এই যুবকদের নিয়ে সমবায় সমিতি লিঃ। সমবায় শক্তি সমবায় মুক্তি, আজকের সঞ্চয় আগমী দিনের ভবিষ্যৎ এই শ্লোগান কে সামনে রেখে। ফাইতং যুব উন্নয়ন সমবায় সমিতি লিঃ (রেজিঃ নং ৭১৫) এই ইউনিয়ন ৫নং ওয়ার্ড খেদারবান ভাঙ্গা ব্রিজ সমবায় সমিতি প্রস্তাবিত অফিসে সকল সদসদের নিয়ে মাসিক সঞ্চয়ের জমা ও অফিস উদ্বোধনী অনুষ্ঠান বিষয় বৃহস্পতিবার (৪ আগষ্ট ২২ইং) সন্ধ্যা সাড়ে ৭টায় আলোচনা সভা হয়েছে।

আলোচনা সভা সমবায় সমিতি প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইলুল করিম নিরব সভাপতিত্বে,
উপস্থিত থেকে বক্তব্য রাখেন ,সমিতি উপদেষ্টা মধ্যে জাকির হোসেন, মোঃ বুলবুল, সমিতি সাধারণ সম্পাদক মাহফুজুল করিম জাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম,মোহাম্মদ রাসেল, মোঃ রাশেদ ও সমিতির সকল সদস্য মতামত দেন। এর মধ্যে বাকী উপদেষ্টা বৃন্দরা বিভিন্ন ব্যাস্ততা কারণে উপস্থিত হতে পারিনি।

আলোচনা সভা প্রতিষ্ঠাতা সভাপতি, ইসমাইলুল করিম বক্তব্য বলেন, বিগত সময়ে সমিতি অফিস না থাকায় প্রতি মাসে মিটিং করা সম্ভব হয়নি। তার জন্য অত্যন্ত দুঃখ প্রকাশ করছি। অবশ্যই আমাদের এই অফিস লামায় ও ফাইতং সিনিয়র জনপ্রতিনিধি মাধ্যমে উদ্বোধন হবে এবং প্রতিমাসে ০১ তারিখ মিটিং চলমান থাকবে। এবং সমিতি সবাই একি পরিবার সদস্য আমরা দায়িত্ব চলার পথে সবার সুপরামর্শ আশা করছি।

তিনি আরো বলেন, সকল সদস্য ঐক্যবদ্ধ থাকলে জীবন চলার পথে অনেক ষড়যন্ত্র হবে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে সফলতা ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ। এবং সমিতি যারা নাম দিয়ে মাসিক সঞ্চয় জমা দেন না। তারা আল্লাহর ওয়াস্তে চলে জান। এর রকম সদস্য নাম দারি এই সমিতি দরকার নেই।

তিনি পরিশেষে বলেন সমিতি দায়িত্বদের ডাকে সাড়া দেওয়া সকল সদস্য উপস্থিত হয়ে মতামত দিয়ার জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানায় উক্ত সমিতি পক্ষ থেকে।

আলোচনা সভা শেষে সমিতি উপদেষ্টা ও সদস্যদের মতামতে আগামী প্রতিমাসে ০১ তারিখ মিটিং ও সঞ্চয় জমা দিন তারিখ ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট