1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু

কালিয়ায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

কালিয়ায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেফতার

মোঃ হাচিবুর রহমান,কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানা পুলিশের অভিযানে মোঃ লিপন শেখ ও মোসাঃ হাওয়া বেগম নামে দুই সাজাপ্রাপ্ত পালাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (৩ আগষ্ট) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার নির্দেশনায় এ এস আই জাহাঙ্গীর হোসাইন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চর-ডুমুরিয়া এলাকা থেকে জি আর ১০৫/২০ এর ১৮ লক্ষ টাকার চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামী মৃত: হালিম শেখের ছেলে মোঃ লিপন শেখ(৩৫) কে গ্রেফতার করে। অপর আসামীকে রাত ৮ টার দিকে থানার ডুমুরিয়া থেকে সি আর ২৭/২২ সাজাপ্রাপ্ত আসামী মোঃ হাছেন বিশ্বাসের মেয়ে মোসাঃ হাওয়া বেগমকে গ্রেফতার করা হয়।

নড়াগাতী থানার এ এস আই জাহাঙ্গীর হোসাইন বলেন, এই দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলাম। তারই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে আজ রাতে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করতে সক্ষম হই। তাদেরকে নড়াইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার নিদ্রেশনায় থানার ৬টি ইউনিয়নের মাদক কারবারীদের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স দেওয়া হয়েছে। সেই লক্ষে থানার অফিসারগন কঠোরভাবে মাদক বিরোধী অভিযান অব্যহত রেখেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট