1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

হিরো সাইফ এখন এক নাম্বার সাড়িতে অবস্থান করছেন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

হিরো সাইফ এখন এক নাম্বার সাড়িতে অবস্থান করছেন।

শিব্বির আহমদের একটি প্রতিবেদন

সাঈফ তার নাম। আসলেন, দেখলেন,জয় করলেন, এমন না।

এসেছেন, দেখেছেন, চরম ধৈর্য্য ধরে অবস্থান তৈরী করে নিয়েছেন। সাঈফের আজকের অবস্থানের পিছনে আছে কিছু শুভাকাঙ্খী, কিছু সম্মানিত পরিচালকবৃন্দ, আছেন প্রযোজকবৃন্দ, আছে তার পরিশ্রম, আছে মেধা, আছে শিক্ষা, আছে অভিনয় শৈলী।

হাল ছাড়েনি, কাজ ছাড়েনি, ছাড়েনি চলচ্চিত্র, তৈরী করেছেন নিজেই নিজের অবস্থান বিনয়ী আচরনে। আসলে আচরন দিয়ে অনেক কিছু করা সম্ভব। সাঈফ ই প্রমান করে ছাড়লেন। পরিচালকবৃন্দ অভিনেতা কে অভিনয় দেখিয়ে দিবেন শিখিয়ে দিবেন পাশাপাশি নিজের একাগ্রতা থাকতেই হবে।

কাজ পাগল এই হিরো ছুটে চলেছেন সব সময় কাজের চিন্তাধারা নিয়ে।কখনো এখানে, কখনো ওখানে,কখনো নিজের পরিকল্পনা।

মঞ্চ নাটক দিয়ে তার যাত্রা শুরু। এরপর বিজ্ঞাপন, প্রচুর বিজ্ঞাপন সাঈফ করেছেন RFL এর এছাড়া অনেক অনেক বিজ্ঞাপন হরহামেশা করেছেন। এরপর নাটক।

আমাদের সবার শ্রদ্ধেয় জনাব নায়ক রাজ রাজ্জাক আক্কেল তার ছেলে সাথে নাটক পাড়ায় সিলেক্ট করতেন এই সাঈফ কে একমাত্র তার বিনয়ী আচরনের জন্য।

“বন্দে মায়া লাগাইছে “– চলচ্চিত্র দিয়ে চিত্রনায়িকা নিপুনের সাথে তার চলচ্চিত্র যাত্রা শুরু এরপর ধীরে ধীরে এগিয়েই চলেছে এক নম্বরে সাড়িতে থাকা আজকের সাঈফ। ওর আগে ও পরে অনেক এসেছেন দেখেছেন চলেও গেছেন, কিন্তু সাঈফ ধৈর্য্য ধরে নিজেকে তৈরী করে নিয়েছেন।

তার সাথে নায়িকা হিসাবে কাজ করেছেন — নিপুন, কেয়া, নেহা, শাহনূর, ঐশিকা, আর ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋৃতুপর্না সহ আরো অনেকে। বেশ কিছু কাজ তাকে করেছে আরো পাকাপোক্ত। ভিত্তি করেছেন আরো শক্ত এমনিতেই মঞ্চ, বিজ্ঞাপন ও টিভি নাটকে কাজ করে নিজেকে ঝালিয়ে নিয়েছিলেন এখন তো আর কোন কথাই নেই।

নিজেকে দর্শকদের কাছে আরো গ্রহনযোগ্য করে তুলতে করছেন জীম, শিখেছেন ফাইট, শিখেছেন ডান্স সহ আরো নানা কৌশল যা পাক্কা করতে খুব বেশী বেগ পেতে হচ্ছে না।

ঐ যে বললাম বিনয়ী আচরন তাকে আজ একনম্বর সাড়িতে নিয়ে এসেছে।

একটু হাসির কথা মনে পড়লো — সাঈফের সাথে কথা বলার সময় উল্টো আমাকেই বলতে শুরু করলো শিব্বির ভাই আপনি কিন্তু বেশ অমায়িক। আপনার সাথে কাজ করে বেশ আনন্দ উপভোগ করেছি। আপনি বেশ ভালো লোক।

উল্টো লজ্জায় পড়েছি আমি। শেষ পযর্ন্ত বললাম সাঈফ সাহেব আপনাকে অনেক ঝাড়ি দিয়েছি উল্টো একটা কথাও আপনি বলেন নি।

তখন থেকে বুঝেছি আপনি একটা সময় জয়ের পতাকা হাতে নিবেন। আজ তার প্রমান।

ইদানীং যেসব কাজ সাঈফ করছে তা সব গুলি চলচ্চিত্রের নাম ও বেশ, গল্প ও বেশ, অভিনয় তো আর এখন বলাই লাগছেনা। ডিরেক্টরদের হাজার স্যালুট জানিয়েছেন এই বিনয়ী সাঈফ।

এতো প্রতিযোগীর দৌড়ে সাঈফ পিছিয়ে নেই, নেই দ্বিতীয় সাড়িতে। নেই কোন কলহ কোন্দলের মধ্যে।

সুদর্শন এই হিরো সবার শুভাশীষ নিয়েই এগিয়ে যেতে চায় নিজেকে।

ইউনিটের সবার সাথেই তার বেশ সক্ষতা একমাত্র বিনয়ী বলেই। সবাই কাজ করবো তবে কেউ আগে, কেউ পরে।

অভিনয়ই আমার একমাত্র পেশা নেশা সব। আপনাদের মতো শুভাকাঙ্খীদের সাথে থাকতে পারলে ইনশাআল্লাহ্ এগিয়ে যাবো।

অনেক ধন্যবাদ শিব্বির ভাই আপনাকে আরো ধন্যবাদ জানাই সময়ের পথ কতৃপক্ষের সকল কে।

সবার দোয়া চাই সামনে যেনো আরো ভালো কিছু করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট