1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

দেশে রাজনীতি নেই-জিএম কাদের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

দেশে রাজনীতি নেই-জিএম কাদের
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন,দেশে রাজনীতি নেই। দেশে রাজনীতি করার পরিবেশ সিমীত হয়ে গেছে। দেশের মানুষের কথা বলার অধিকার সীমিত হয়ে পড়েছে। এটা গণতান্ত্রিক চর্চার জন্য বড় ধরনের হুমকী।

আজ বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজের সাবেক নেতাদের সাথে এক সভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন,আমরা মানুষের বাক ও ব্যক্তি স্বাধীনতার জন্য কাজ করছি। আমরা গণমানুষের ভোটাধিকার নিশ্চিত করতে রাজনীতি করছি। নির্বাচনের মাধ্যমে পছন্দের প্রতিনিধি নির্বাচিত করার অধিকার ছিনতাই হয়ে গেছে। আমরা মানুষের সব অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করবো।
এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন,আনোয়ার হোসেন তোমার, হুমায়ুন খান,দেলোয়ার হোসেন খান মিলন,যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু,কেন্দ্রীয় নির্বাহী সদস্য শামীম আহমেদ রাজীব, এ.কে.এম.সাজ্জাদ পারভেজ, রেজাউর রাজী স্বপন চৌধুরী, রাকিব খান।

আজ বুধবার,(০৩ আগষ্ট)-২০২২ ইং খন্দকার দেলোয়ার জালালী জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি-০২,তিনি প্রেস বিজ্ঞপ্তি সূত্রে উল্লেখিত বিবরণে এসব তথ্য প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট