1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

কুড়িগ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করে কারেন্ট জাল জব্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে মোবাইল কোর্ট পরিচালনা করে কারেন্ট জাল জব্দ
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলা সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করেন কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার জনাব রাসেদুল হাসান এবং কুড়িগ্রাম সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জনাবা ইসমত আরা।
মঙ্গলবার ২ আগস্ট বিকেলে কুড়িগ্রাম সদর উপজেলা যাত্রাপুর হাটে যৌথভাবে এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় তারা যাত্রাপুর বাজারে অবৈধভাবে বিক্রি করা ১৩১ টি কারেন্ট জাল, এবং চায়না চাই জব্দ করেন। পর মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ধারা অনুযায়ী ৬০০০ টাকা জরিমানা করা হয়। এই ব্যাপারে কুড়িগ্রাম জেলা মৎস্য কর্মকর্তা জনাব কালীপদ রায়ের কাছে জানতে চাইলে তিনি জানান গত ২২ থেকে ২৯ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ পালন হয়েছে তারই ধারাবাহিকতায় আমরা দেশীয় মাছের উৎপাদন বৃদ্ধি এবং অবৈধ জাল ব্যবহার করে যেন মাছের বংশ বৃদ্ধি ব্যহত না হয় সেজন্য প্রশাসনের সহযোগিতায় এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট