1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

৪০ বিজিবির উদ্যেগে পলাশপুর জোনে ১২৫ জনের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

৪০ বিজিবির উদ্যেগে পলাশপুর জোনে ১২৫ জনের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মোঃ আরিফুল ইসলাম, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার পলাশপুর জোন অধিনস্থ দূর্গম পাহাড়ি প্রত্যন্ত এলাকায় চিকিৎসা সেবা থেকে বঞ্চিত অসহায়, হতদরিদ্র,সীমান্তবর্তী পাহাড়ি, বাঙালি ৫০জন মহিলা এবং ৭৫জন পুরুষ মোট ১২৫জন জনসাধারণের মধ্যে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেন পলাশপুর জোন ৪০ বিজিবি।

পলাশপুর জোন খেদাছড়া ব্যাটালিয়ন ৪০বিজিবির উদ্যোগে ৩১ জুলাই (রবিবার ) সকাল ১০টার সময় পলাশপুর জোন সদরে বিনামূল্যে সীমান্তবর্তী জনসাধারণের স্বাস্থ্য সেবায় মেডিক্যাল ক‍্যাম্পিং কার্যক্রম উদ্বোধন করেন ৪০বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ এবং উপ অধিনায়ক মেজর মোঃ খসরু রায়হান।

বিনামুল্যে চিকিৎসা সেবা ক‍্যাম্পিং অনুষ্ঠানে চিকিৎসা সেবা প্রদান করেন,মেডিক্যাল অফিসার মেজর সরকার রুশদী আজিজ,মিড ওয়াইফ তপতী ও মেডিকেল সহকারী হাবিলদার শ্রী নিশাকর।

পলাশপুর ৪০ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সোহেল আহমেদ বলেন, সীমান্ত এলাকায় অবৈধ মাদক, চোরাচালান প্রতিরোধ অপরাধ কর্মকাণ্ড প্রতিহত করা সহ সীমান্ত সুরক্ষার পাশাপাশি মানবিক কাজেও অতিতের ন‍্যায় বিজিবি হতদরিদ্র মানুষের পাশে থাকবে। বিনামুল্যে চিকিৎসা সেবা ক‍্যাম্পিং উদ্বোধনের পাশাপাশি তিনি প্রত্যন্ত অঞ্চল থেকে আগত সাধারণ মানুষের সাথে কৌশল বিনিময় করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সুবেদার মেজর, ৪০ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা,সুবিধাভোগী জনসাধারণসহ স্থানীয় গণমাধ্যমকর্মী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট