1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু

ধৈর্য্য, মেধা, পরিশ্রম, অভিনয় শৈলী তে আজ আজ্ঞুমান শিরিনে পরিনত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

ধৈর্য্য, মেধা, পরিশ্রম, অভিনয় শৈলী তে আজ আজ্ঞুমান শিরিনে পরিনত।

শিব্বির আহমদের একটি প্রতিবেদন

সেই ছোট থেকেই যার পদার্পন অভিনয় জগতে, বিটিভি, বেসরকারী সকল টিভি চ্যানেল ,চলচ্চিত্র, বিজ্ঞাপন,মঞ্চ, যাকে সব সময় হাতছানি দিয়ে থাকে তিনিই খুব পরিচিত একটি নাম আজ্ঞুমান শিরিন।

আচরনে মুগ্ধ করে সবার মন জয় করে এগিয়ে চলার নাম আজ্ঞুমান শিরিন।

না ছোট, না বড়,সবাই তার কাছে সমান অধিকার নিয়েই কাজের প্রাধান্য পেয়ে থাকেন।

কাউকে খাটো করে দেখতে চাননি কখনো তিনি।

কখনো স্ত্রী, কখনো ভাবী, কখনো মায়ের ভূমিকায় দাপুটে অভিনয় করেই গিয়েছেন। অভিনয় পরিপক্কতা এখন আর শিখিয়ে দিতে হয়না। তবু প্রাধান্য দিয়েই থাকেন ডিরেক্টর কে।

কতো অভিনয় করেছেন তিনি। একটু থমকে যেতেই হয়। সব মিলিয়ে প্রায় এক হাজার নাটক, চলচ্চিত্র মঞ্চ, বিজ্ঞাপনের সিড়ি পাড়ি দিয়েছেন এই অভিনেত্রী। এখন বলা চলে প্রথম সাড়ির এক দুয়েই অবস্থান করছেন এই অভিনেত্রী।

খুব সাদামাটা অবস্থান এই অভিনেত্রীর। কোন চরিত্রে কাজ করতে স্বাচ্ছন্দবোধ করেন জানতে চাইলে শিরিন জানান।

অভিনেত্রী হিসাবে চরিত্রের কোন বিকল্প নেই। যতোদিন বেচে আছি একটা না একটা চরিত্র নতুন করে তৈরী হয়ে যায়। তাই সব চরিত্রেই নিজেকে মানিয়ে নিয়ে অভিনয় করতেই হয়। যেহেতু এটাই আমার পেশা।

আসলে অভিনেতা অভিনেত্রীদের আত্মতৃপ্তি থেকে যায় মৃত্যুর আগের দিন পযর্ন্ত। যদি ঐ চরিত্র টা করতে পারতাম এমন ধারনা পোষন হয়।

অনান্যদের বিষয় কি তা আমি বলতে পারবো না। তবে অভিনেত্রী হিসাবে আমার ধারনা সবার ধারনা এমনই হবে বাইশ বছরের অভিজ্ঞতার আলোকে বলা।

আত্মতৃপ্ত হই অভিনয় করে যখন অভিনয়ের রিপ্লাই পাই। সেটা ভালো চরিত্রের হোক আর খারাপ চরিত্রের হোক। স্বার্থকতটা সেখানেই পেয়ে থাকি।

ভালো গল্প ভালো ডিরেক্টর হলে মানুষ আবার হল মূখী হবে আমাদের সবার বিশ্বাস। এই করোনায় অনেক পিছিয়েছে গোটা বিশ্ব। আমরা খুব বেশী এগিয়ে যাবো সেটা প্রত্যাশা করা ভুল।

তাই এখন কাজ হচ্ছে সবাই কাজের প্রতিও মনযোগি হতে চলেছে।
পাশাপাশি কাজের পরিবেশ ও ফিরে আসতে শুরু করেছে।

সবার দোয়া চাই আরো ভালো কাজ করে যেনো সবার হৃদয়ে ঠাই করে নিতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট