1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

আকবরশাহ্ থানা পুলিশের হাতে গ্রেফতার সীতাকুণ্ড থানা এলাকায় সংঘটিত গণধর্ষণের প্রধান অভিযুক্ত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

আকবরশাহ্ থানা পুলিশের হাতে গ্রেফতার সীতাকুণ্ড থানা এলাকায় সংঘটিত গণধর্ষণের প্রধান অভিযুক্ত।

বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম।

চাকুরীর প্রলোভন দেখিয়ে গত ২৩/০৭/২০২২ খ্রিঃ নগরীর বায়েজিদ লিংক রোডস্থ ছলিমপুরের ২নং ব্রীজ এলাকায় নিয়ে ভিকটিমকে গণধর্ষণ করে আসামীরা। ধর্ষণের পর ভিকটিম তাদের কবল থেকে রক্ষা পেয়ে তার এক পরিচিতের সহায়তায় ভর্তি হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি-তে। ভিকটিম নিজে তার উপর ঘটে যাওয়া নির্যাতনের বিষয়টি রাত ২৩.৫২ ঘটিকার সময় ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর মাধ্যমে আকবরশাহ থানায় অবহিত করে।

তাৎক্ষণিক আকবরশাহ থানা পুলিশের একটি টিম ওসিসি-তে গিয়ে ভিকটিমের সাথে কথা বলে ঘটনার বিস্তারিত অবগত হয়। কিন্তু ভিকটিম আসামীদের শুধু নামই শুনেছে, কোন ঠিকানা জানাতে পারেনি। ভিকটিম কর্তৃক প্রদত্ত আসামীদের শারীরিক গঠন ও আকৃতির বর্ণনা অনুযায়ী আকবরশাহ থানা পুলিশ অদ্য সকাল বেলা বায়েজিদ বোস্তামী থানা এলাকা হতে মোঃ ইমতিয়াজ@ বাপ্পী কে আটক করে। পরবর্তীতে অদ্য দুপুর বেলা ওসিসি হতে ভিকটিমকে আকবরশাহ থানায় নেয়া হলে সে বাপ্পি’কে সনাক্ত করে।

অতঃপর আকবরশাহ থানা পুলিশ মামলার ঘটনাস্থল নিশ্চিত হওয়ার জন্য ভিকটিমকে নিয়ে মামলার ঘটনাস্থলে যায়। সেখানে আসে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে উক্ত থানার একটা টিমও। ভিকটিমের দেখানো ঘটনাস্থলটি সীতাকুণ্ড থানার আওতাধীন হওয়ায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আকবরশাহ থানা পুলিশ কর্তৃক ধৃত ব্যাক্তিকে সীতাকুণ্ড থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট