1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

লামায় কাঁচা বাজার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

লামায় কাঁচা বাজার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন সবচাইতে বড় বাজার নবনির্মিত হাজী মতিউর রহমান নামে এই বাজার ঐতিহ্যগতভাবেই পাহাড়ের ঘেষা কাঁচা বাজারের একটি বাণিজ্য কেন্দ্র। ফাইতং থেকে সব ধরনের উৎপাদিত সবজি-পণ্য ও মাছ-মাংস এই বাজারে পাইকারী হিসেবে বিপনন হয়। এখান থেকেই বানিয়ার ছড়া বাজার গুলোতে কাঁচাবাজার,
মাছ,মাংস সরবরাহ করা হয়। ফাইতং সড়ক সংলগ্ন উত্তর দিকে পাইকারী কাঁচাবাজার ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, প্রধান অতিথি লামা উপজেলা চেয়ারম্যান আওয়ামিলীগ সহসভাপতি মো. মোস্তফা জামাল।

শনিবার (২৩ জুলাই ‘২২) সাড়ে ১১টায় ফাইতং পাইকারী কাঁচাবাজার এর শুভউদ্বোধনী অনুষ্ঠান বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি সজল কুমার সুশীল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে লামা উপজেলা চেয়ারম্যান আওয়ামিলীগ সহসভাপতি মো. মোস্তফা জামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
লামা উপজেলা সমবায় অফিসার আয়মন আরা বেগম,ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওমর ফারুক, সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামিলীগ আহবায়ক মো.জালাল উদ্দিন কোম্পানি, পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত ইনচার্জ আনোয়ার হোসেন, আহবায়ক কমিটি সদস্য, উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শেখ এইচ এম আহসান উল্লাহ, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম (জুবাইর), সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান শুক্কুর, যুবলীগ সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন জয়, ৮নং ওয়ার্ড মেম্বার থোয়াইহ্লা মার্মা, বাজার ব্যবসায়ী সাধারণ সম্পাদক নুরুল আমিন, অর্থ সম্পাদক মামুনুর রশীদ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতি সজল কুমার সুশীল, উপজেলা চেয়ারম্যান সহ অনুষ্ঠানের সকল অতিথিবৃন্দকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন এরপর তার বক্তব্যে এ’বাজারের সার্বিক উন্নয়নে উপজেলা চেয়ারম্যান,ও ইউপি চেয়ারম্যান ,সাংবাদিকবৃন্দ সহ অঞ্চলের সকল মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, এখানে আগের অবস্থা খুবই খারাপ ছিল এখন অনেক সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে। আগামীতে আরো সুন্দর পরিবেশ সৃষ্টি সম্ভব আপনাদের সকলের সহযোগিতায় বিশেষ করে ইউপি চেয়ারম্যান-মেম্বার বৃন্দ পুলিশ ও সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

প্রধান অতিথি লামা উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বক্তব্যে বলেন- এ’বাজার উন্নয়নে সকল প্রকার সহযোগিতা উপজেলা পরিষদ থেকে করা হবে। আমি নিজে বাজার করেছি উপস্থিত সকলের প্রতি এ’বাজারে পণ্য সামগ্রী ক্রয় করার আহবান জানান।

আলোচনা সভা শেষে উপস্থিত সকল ব্যবসায়ী,সাংবাদিকবৃন্দ,ও সুধীবৃন্দ এলাকাবাসী সকলের জন্য খাবার এর প্যাকেট বিতরণ করে আপ্যায়িত করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট