1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

ফুলবাড়ীতে ইউপি সদস্যকে সম্মাননা স্মারক প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

ফুলবাড়ীতে ইউপি সদস্যকে সম্মাননা স্মারক প্রদান

ফুলবাড়ী প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম নুরু কে ফুলবাড়ী মানবসেবা সংগঠন এর পক্ষ থেকে সন্মানা স্বারক প্রদান করা হয়েছে। শুক্রবার ১৫ জুলাই দুপুর ২ টায় সংগঠনটির অস্থয়ী কার্যালয় হাজির মোড়ে এই সন্মানা স্বারক প্রদান করা হয়। সংগঠনের পৃষ্ঠপোষক আল আমিন বিন আমজাদের সভাপতিত্বে এবং সংগঠনের উদ্যোগতা সোহাগ কিবরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাইভস্টার ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ মামুন,ফাইভ স্টার ক্লাবের উপদেষ্টা মোঃ আব্দুল গনী, ফাইভস্টার ক্লাবের উপদেষ্টা হাজির মোড়ের কৃত সন্তান মোঃ সালাউদ্দিন রিপন,ফুলবাড়ী নাবিল কাউন্টারে পরিচালক মোঃ আব্দুল হামিদ সুমন,ফাইভ স্টার ক্লাবের সদস্য মোঃ বাবু, মোঃ আশরাফুল,মোঃ সোহান, মোঃ শাকিল,মোঃ শাহ্ আলম সহ আরো অনেকে।
সন্মননা স্বারক প্রদানের বিষয়ে সংগঠনের পৃষ্ঠপোষক আল আমিন বিন আমজাদ বলেন হাজির মোড়ের মুকুল মোল্লার বাড়ির পাশ হতে জোলপাড়া বৌ বাজারে যাওয়ার রাস্তাটি দিয়ে প্রতিদিন প্রায় ৮-১০ গ্রামের মানুষ চলাচল করে, বর্ষা এলে এই রাস্তায়টি চলাচলের অনুপযোগী হয়ে যায়, দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে এই রাস্তা সংস্কারের ব্যাপারে কোন উদ্যোগ গ্রহণ করা হয়নি,বর্তম ইউপি সদস্য নুরুল ইসলাম নুরু এই বর্ষার মৌসুমে রাস্তাটি চলাচলের উপযুক্ত করে দেন, এবং তিনি কথা দেন আগামী বছর ইনশাআল্লাহ এই রাস্তাটি সংস্কার কাজ শুরু করবেন। এছাড়াও এই ওয়ার্ডের বিভিন্ন সমস্যা সমাধানে তিনি বিশেষ ভূমিকা রেখে যাচ্ছেন,তার এই কাজকে আরো বেগবান করতে ও উৎসাহ যোগাতে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। আমরা আশা করি নুরুল ইসলাম নুরু এই ওয়ার্ডের মানুষের কল্যাণে কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট