1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

কুড়িগ্রামে চালককে হত্যা ঘটনায় দুই অভিযুক্ত আটক পুলিশের প্রেস ব্রিফিং

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে চালককে হত্যা ঘটনায় দুই অভিযুক্ত আটক পুলিশের প্রেস ব্রিফিং
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ব্যাটারী চালিত অটো রিক্সার চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুই জনকে গ্রেফতার করেছে।
আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং- এ এসব তথ্য জানান সিআইডি’র অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রেজাসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীগণ।
প্রেস ব্রিফিং-এ জানানো হয়, গত ৬ জুলাই রাত ৮টার দিকে ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজার হতে নাগেশ্বরী যাওয়ার কথা বলে নিহত আব্দুর রাজ্জাকের অটো রিকসা ভাড়া করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা। পরে ৭ জুলাই বিকেল সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী উপজেলার রাবাইতারী গ্রামের আব্দুর সামাদ বিএসসি মাষ্টারের বাড়ির সামনে আক্কাছ আলীর পাট ক্ষেত থেকে অটো চালক আব্দুর রাজ্জাকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।
এ ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী ছামিনা বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ফুলবাড়ী থানা পুলিশ প্রযুক্তি ও নানা কলাকৌশল অবলম্বন করে গত ১২ জুলাই ঘটনার সাথে জুড়িত মো: মমিনুল ইসলাম মিজান (২৪) ও তার প্রতিবেশি বন্ধু আব্দুর রশিদ রোকন (২৩) নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে নাগেশ্বরী উপজেলার ফকিরপাড়ার হামিদুলের বাড়ী থেকে অটো রিকসাটি উদ্ধার করা হয়। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট