1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

পটিয়ায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

সদ্য পাওয়া,সময়ের পথঃচট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জলুর দিঘীর পাড় এলাকায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন।

আজ সোমবার রাত ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি সময়ের পথ কে নিশ্চিত করেছেন পটিয়া থানার ওসি রাশেদুল ইসলাম।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ রাত আটটার দিকে একটি অটোরিকশা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ধরে পটিয়ার দিকে যাচ্ছিল। এর পেছনে ছিল যাত্রীবাহী বাসটি। পটিয়ার জলুর দিঘি ও বাইয়ার দিঘির মাঝামঝি স্থানে পৌঁছালে বাসটি পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। একপর্যায়ে বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসচাপায় ঘটনাস্থলেই অটোরিকশার ওই পাঁচ যাত্রী মারা যান।

ওসি রাশেদুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে রাত সোয়া নয়টা পর্যন্ত সাত-আটজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। অনেক যাত্রী নিজের প্রচেষ্টায় বাস থেকে বের হয়েছেন।

নিজেকে ঘটনার প্রত্যক্ষদর্শী দাবি করে কমলমুন্সির হাট এলাকার পটিয়া হোটেলের মালিক ও সাবেক ইউপি সদস্য শফিউল আলম  বলেন, ‘আমি কক্সবাজার থেকে পটিয়ার দিকে আসছিলাম। সামনে থাকা বাসটি খুব দ্রুতগতিতে চলছিল। হঠাৎ দেখি বাসটির চালক চলন্ত গাড়ির জানালা দিয়ে লাফ দেন। এরপরই বাসটি সামনে থাকা অটোরিকশাটিকে চাপা দেয়। এরপর বাসটিও উল্টে যায়। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা পাঁচজন মারা যান। আমি বাসযাত্রীদের কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তাঁদের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, বাসটির ব্রেকের তার ছিঁড়ে গিয়েছিল, এ জন্য চালক লাফ দিয়েছেন।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট