1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছে মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

ঈদুল আজহা শুভেচ্ছা জানিয়েছে মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

মোঃ মিজানুর রহমান (নওগাঁ)

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মান্দা উপজেলা বাসী সহ সারা দেশের সকল শ্রেনী পেশার মানুষকে সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ, শান্তি কামনা করে।পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ নাহিদ মোরশেদ বাবু।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ঘুরপাকে ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের অনুপম শিক্ষা এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল শ্রেনী পেশার মানুষকে। পবিত্র ঈদুল আযহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। দেশের বিদ্যমান এই ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি আমরা সবাই যেন সহনশীল হই।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস আমাদের মাঝে আবারো মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। এ্যাডঃ নাহিদ মোরশেদ বাবু বলেন এ ব্যাপারে সকলকে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান।কোরবানির পশু নির্দিষ্ট স্থানে জবাই করা এবং জবাই করা শেষ হলে ঐ স্থানে পরিস্কার করা সহ সকল প্রকার সরকারি আইন মেনে চলার অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট