1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

সাংবাদিক রুবেলের দাফন শেষে কুষ্টিয়ার সর্বস্তরের গনমাধ্যমকর্মীদের বিক্ষোভ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

সাংবাদিক রুবেলের দাফন শেষে কুষ্টিয়ার সর্বস্তরের গনমাধ্যমকর্মীদের বিক্ষোভ

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

নিখোঁজের ৪ দিন পর কুষ্টিয়ার গড়াই নদী থেকে উদ্ধার করা সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় নিহতের মরদেহ কুষ্টিয়া পৌর গোরস্থানে জানাযা শেষে দাফন করা হয়। জানাযা এবং দাফনে সাংবাদিক সহকর্মী, স্বজনসহ অসংখ্য মানুষ অংশ নেন।

পরে পৌর গোরস্থানের সামনে থেকে সাংবাদিকরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে মজমপুর গেটে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক প্রায় ১ ঘন্টা অবরোধ রাস্তায় টায়ারে আগুন জালিয়ে বিক্ষোভ সমাবেশ করেন।এতে জেলার সর্বস্তরের গনমাধ্যমকর্মীরা অংশ নেন।

এসময় সাংবাদিক নেতারা রুবেল হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে সঠিক বিচারের দাবি জানিয়ে কুষ্টিয়ার প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টেমেটাম দেন এবং কুষ্টিয়ার প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের গাফিলতির কারনেই আজ এই হত্যাকান্ড হয়েছে বল্লেও জানান তারা। উপস্থিত সাংবাদিকেরা কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) খাইরুল আলমের প্রত্যাহার দাবি জানিয়ে স্লোগান দেওয়া শুরু করলে
পরে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আতিকুর রহমান সাংবাদিক নেতাদের দাবির সাথে সহমত জানিয়ে ২৪ ঘন্টার মধ্যেই রুবেল হত্যার সাথে জড়িত খুনিদের গ্রেফতারের আশ্বাস জানালে বিক্ষোভ সমাবেশ আপাতত সপাপ্তি ঘোষনা করেন সাংবাদিক নেতারা।
এদিকে রুবেল হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে খুঁজে বের করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানিয়েছেন পরিবার ও সহকর্মীরা। উল্লেখ্য, গত (৩ জুলাই) রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় তার মোবাইলে একটি কল এলে এসময় তার অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন সাংবাদিক হাসিবুর রহমান রুবেল। এরপর থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ হয়ে যায়। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।
নিখোঁজের ৫ দিন পর ৭ জুলাই গড়াই নদী থেকে উদ্ধার করা হয় সাংবাদিক রুবেলে মরদেহ। হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট