1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

লালমনিরহাটে গোলাম মোহাম্মদ কাদের এমপি’র উন্নয়ন প্রকল্পগুলো শতভাগ বাস্তবায়ন হয়েছে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

লালমনিরহাটে গোলাম মোহাম্মদ কাদের এমপি’র উন্নয়ন প্রকল্পগুলো শতভাগ বাস্তবায়ন হয়েছে

লালমনিরহাট প্রতিনিধি।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা এবং ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপির লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়নে বরাদ্দকৃত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ প্রকল্প (টিআর) ও গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা) এবং গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্প (কাবিটা) উন্নয়ন প্রকল্পের কাজ দুর্বার গতিতে সমাপ্ত হয়েছে।

জানা গেছে, লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ৯টি (মোগলহাট, কুলাঘাট, মহেন্দ্রনগর, হারাটি, খুনিয়াগাছ, রাজপুর, গোকুন্ডা, পঞ্চগ্রাম, বড়বাড়ী) ইউনিয়নে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ প্রকল্প (টিআর), গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা), গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্প (কাবিটা) প্রকল্পের কাজগুলো শতভাগ শেষ হয়েছে।

আরও জানা গেছে, ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপির বরাদ্দের উন্নয়ন মূলক কাজ শেষ করা হলেও প্রাকৃতিক দুর্যোগ (অতিমাত্রায় বৃষ্টিপাত ও বন্যার) কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। যা সরেজমিনে ঘুরে দেখা গেছে। এখন অনেক প্রকল্পের রাস্তার উপর পানি প্রবাহ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, এসব উন্নয়নের মধ্যে রয়েছে টিআর, কাবিখা ও কাবিটা প্রকল্প। এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে সাধারণ মানুষের জীবন মান উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা এমপি মহোদয় অব্যাহত রাখবেন বলে আমরা আশাবাদী।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা এবং ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপি সম্পর্কে একাধিক নেতাকর্মীগণ বলেন, তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সুনাম অর্জন করেছেন। তার আসনের উন্নয়ন প্রকল্পগুলো শতভাগ বাস্তবায়ন হচ্ছে। যা অনুকরণীয় হয়ে থাকবে দিনের পর দিন ধরে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট