1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু

লক্ষ্মীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের দিঘলী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা থেকে সরে দাঁড়াতে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেন খাঁন-কে গলা কেটে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এই সময় আলতাফ খাঁনের ঘর-বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে এবং তার পরিবারের সবাইকে এলাকা ছাড়া করা হবে বলেও হুমকি দেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সালেহ্ উদ্দিন জাবেদ চৌধুরী।

আলতাফ খান লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী। তিনি জানান, শুক্রবার (১জুলাই) সকালে দিঘলী দক্ষিণ বাজারে তাঁকে আওয়ামীলীগ প্রার্থী জাবেদ চৌধুরী মাথা কেটে ফেলার হুমকি দেওয়া হয়। আবার বিকালে মান্দারী বাজারে তাজল মেম্বার, ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক মন্জু, সোহেল মেম্বার সহ জাবেদ চৌধুরী তাকে বলে নির্বাচন থেকে সরে দাঁড়ালে ত্রিশ লাখ টাকা দেয়া হবে। আর চেয়ারম্যান পদপ্রার্থী থেকে সরে না দাঁড়ালে হত্যা এবং ঘর-বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে।

আলতাফ খাঁন জানান, হুমকির বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করবেন। তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে নৌকার চেয়ে বেশি ভোট পেয়ে দ্বিতীয় স্থানলাভ করেন। তিনি আরো বলেন, আমি নিরাপত্তাহীনতার মধ্যে থাকলেও নির্বাচন থেকে সরে দাঁড়াবেন না। আমাকে সাধারণ জনগণে নির্বাচনে দাঁড় করাইছে। ওরা (প্রতিদন্ধি প্রার্থী) আমাকে যত হুমকি ধমকি দিক। আমি নির্বাচন থেকে সরে আসবোনা।

আগামী ২৭জুলাই দিঘলী ইউনিয়নে ভোট গ্রহন হবে। অনুষ্ঠিতব্য নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত সালেহ্ উদ্দিন জাবেদ চৌধুরী, আলতাফ হোসেন খান এবং চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম আলাউদ্দিন। আগামী ৭ জুলাই পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট