1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন শিরিন শিলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ২৯ বার পড়া হয়েছে

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন শিরিন শিলা

ছুন্নত মল্লিক

এই প্রজন্মের মিষ্টি হাসির চিত্রনায়িকা শিরিন শিলা। গত ২৫ জুন তার জন্মদিন ছিল। শিলার জন্মদিনে এবার যেন বসেছিল তারার মেলা। কাছের মানুষ ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা নিপুন, আঁচল আঁখি, বিপাশা কবির, নীড়, নিঝুম রুবিনা, চিত্রনায়ক সায়মন, নাদিমসহ চলচ্চিত্র অঙ্গনের বন্ধু-বান্ধবী এবং পরিবারের সদস্যরা। রাত থেকেই বন্ধু, ভক্তদের শুভেচ্ছা ও উপহার পেয়েছেন লাস্যময়ী এ নায়িকা।

রাত বারটার পর সবার সারপ্রাইজে মুগ্ধ হয়েছেন তিনি। শিরিন শিলা বলেন, আমি প্রতিবার জন্মদিনে অনুষ্ঠান আয়োজন করি। যারা আমাকে ভালোবাসেন তারা শুভেচ্ছা জানাচ্ছেন রাত থেকেই। আমার চলচ্চিত্রের বন্ধুরা আমাকে শুভেচ্ছা জানাতে বাসায় চলে আসে। তাদের সাথে অনেক মজা করেছি। আড্ডা দিয়েছি।

জন্মদিনে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি। শিলা বলেন, আপনাদের জন্যই আমি শিরিন শিলা। আমার জন্য দোয়া করবেন। যেন ভালো ভালো কাজ করে আপনাদের ভালোবাসা পেতে পারি।

প্রসঙ্গত, ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’ ছবিটির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শিরিন শিলার। প্রথম ছবিতেই তিনি অভিনয় করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। পরবর্তীতে ডিপজল, ইমন, নিরবদের বিপরীতেও তাকে দেখা গেছে। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার ‘ফাইটার’ নামে একটি ছবি। সেখানে তার নায়ক জিয়াউল রোশান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট