1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে লালমনিরহাট লা.স.ক এর বর্ণাঢ্য র‍্যালি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে লালমনিরহাট লা.স.ক এর বর্ণাঢ্য র‍্যালি।

লালমনিরহাট প্রতিনিধি।।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে লালমনিরহাট সরকারি কলেজে নানা আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ জুন(শনিবার) দুপুরে কলেজ কর্তৃপক্ষের আয়োজনে এ আনন্দ র‍্যালি ও আলোচনাসভায় কলেজের সহস্রাধিক শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়ে লালমনিরহাট শহরের মুল মুল সড়ক প্রদক্ষিণ করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক স্বপ্নের পদ্মাসেতু শুভ উদ্বোধনের পরপরই লালমনিরহাট সরকারি কলেজ থেকে র‍্যালি বের হয়।কলেজের এ র‍্যালির সম্মুখে পদ্মাসেতুর স্প্যানের রেপ্লিকা প্রদর্শন করা হয়। মনোরম বাদক-দলসহ সকলের হাতে জাতীয় পতাকা, এবং মাথায় পদ্মা সেতুর স্মারক ক্যাপ পরিধান করে আনন্দ র‍্যালিটি কলেজ থেকে বের হয়ে জেলা শহরের প্রাণ কেন্দ্র মিশন মোড় হয়ে টিএনটি মোড় ঘুরে কলেজ ক্যাম্পাসে ফেরত আসে।

বর্ণাঢ্য এ র‍্যালির পূর্বে লা.স.ক এর হল রুমে বড় পর্দায় উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হয়। এসময় সংক্ষিপ্ত আলোচনায় কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইউসুফ আলী বলেন নিজের টাকায় তৈরি পদ্মা সেতু আমাদের জাতীয় গৌরব, স্বনির্ভরতা ও আস্থার প্রতীক। অনুষ্ঠানে স্বপ্নের পদ্মা সেতু নির্মানে দৃঢ় প্রত্যয় ও অবিচল আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

পদ্মা সেতুর স্বপ্ন বাস্তবায়নের আনন্দে কলজ কর্তৃপক্ষের পক্ষ থেকে র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত সকলকে মিস্টিমুখ করানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট