1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

কৈয়ারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান জান্নাতুল মাওয়া লাকীর অর্থায়নে কাঁচা রাস্তা ভরাট –

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

কৈয়ারবিল ইউপির প্যানেল চেয়ারম্যান জান্নাতুল মাওয়া লাকীর অর্থায়নে কাঁচা রাস্তা ভরাট –

কক্সবাজারের চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামের একটি রাস্তায় মেরামতের কাজ করা হয়েছে । কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক যাতায়াতের এ রাস্তাটির একটি অংশে বৃষ্টির পানি জমে কাদা হয়ে যেত । মানুষের যাতায়াত কিংবা গাড়ি চলাচলে খুবই সমস্যা হচ্ছিল । তা দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩,অর্থাৎ ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার জান্নাতুল মাওয়া লাকীর নিজস্ব অর্থায়নে এ রাস্তা মাটি ও বালু দিয়ে ভরাট করে মেরামত করেন । বিষয়টি এলাকাবাসী ও রাস্তা দিয়ে যাতায়াত করা যাত্রীদের প্রশংসা কুড়িয়েছে ।

খোঁজ নিয়ে জানা গেছে, চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খোজাখালি থেকে খিলছাদক প্রবেশের পথে প্রায় দুইশো গজ রাস্তা একেবারে ভাঙাচোরা । বৃষ্টি হলেই রাস্তাটিতে পানি জমে যায় এবং কাদা হয়ে যায় । এতে যাত্রীদের চলাচলে ব্যাঘাত ঘটে। স্থানীয় ইউনিয়ন পরিষদ রাস্তাটি মেরামতের উদ্যোগ নিলেও বাজেট না পাওয়ার কারণে এখনও করা হয়নি । এ অবস্থায় কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকীর ব্যক্তিগত উদ্যোগে ২০ জুন সোমবার রাস্তাটি মেরামতে নামেন । এতে যোগ দেন এলাকার অন্তত ১০ জন যুবক । সহায়তা করেন কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক ইউপি সদস্য জনাব কাউছার উদ্দিন আহমেদ ।

স্থানীয় এক বাসিন্দা বলেন, প্যানেল চেয়ারম্যান নিজ উদ্যোগে এই রাস্তাটি মেরামত করছেন । পাশাপাশি নিজেই দাঁড়িয়ে রাস্তার গর্ত গুলো ভরাট করছেন। এর চেয়ে খুশির সংবাদ আর কী হতে পারে । আমরা চাই, আগামী দিনগুলোতেও তিনি জনগণের সঙ্গে থাকুক ।

প্যানেল চেয়ারম্যান-৩ জান্নাতুল মাওয়া লাকী বলেন, চকরিয়া থেকে গাড়ি নিয়ে খিলছাদক প্রবেশের একমাত্র রাস্তা এটি । বৃষ্টি হলেই পানি জমে রাস্তার এই অংশটিতে কাদা হয়ে যায় । একপ্রকার বাধ্য হয়েই এলাকার কয়েকজনের সহায়তায় রাস্তাটিতে বালু দিয়ে যাতায়তের উপযোগী করেছি । আমি জনগণের ভোটে নির্বাচিত হয়েছি এবং আজীবন জনগণের পাশেই থাকতে চাই ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট