1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

ভূয়াপদধারী প্রতারক ডাক্তার’কে আট র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

ভূয়াপদধারী প্রতারক ডাক্তার’কে আট র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি

ভুয়া এমবিবিএস ও এমডি,নামে ডিগ্রীধারী চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জন, মূলত এসএসসি পাশ এমন একজন পদধারী প্রতারক ডাক্তার’কে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।
বৃহস্পতিবার(১৬জুন) ২২ইং আনুমানিক রাত ৮ঃ৪০ টায় আভিযানিক অভিযান পরিচালনা করে আসামী সঞ্জয় কুমার নাথ’কে আটক করে।

র‌্যাব সূত্রে জানা যায়,চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জনৈক ব্যক্তি চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বদ্দারহাট মোড়স্থ পুলিশ বক্সের পিছনে হক ম্যানসন এর নিচতলায় “মর্ডাণ ডায়াগনষ্টিক সেন্টার” নামধারী একটি প্রতিষ্ঠান খুলে চিকিৎসার নামে নিরীহ রোগীদের সাথে প্রতারণা করে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ জুন ২০২২ ইং তারিখ আনুমানিক ২০৪০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী সঞ্জয় কুমার নাথ’কে (৪৮)সাং-চিকনদন্ডি,থানা- হাটহাজারী,জেলা-চট্টগ্রাম এ/পি-বাসা নং-৪০৩,হামজু মিয়া ম্যানসন,বহদ্দারহাট, থানা-চান্দগাঁও,চট্টগ্রাম মহানগর’ আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর জিজ্ঞাসাবাদে নিজেকে ভ‚য়া ডাক্তার বলে নিজ মূখে অকপটে স্বীকার করলে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর চেম্বার তল্লাশি করে বিভিন্ন ধরণের ভূয়া ডাক্তারী সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত ভ‚য়া এমবিবিএস/সার্জিক্যাল ডাক্তার সেজে নিরীহ রোগীদের অস্ত্রোপচারসহ বিভিন্ন জটিল রোগের ভূয়া চিকিৎসা প্রদান করে তাদের নিকট থেকে প্রতারণামূলক ভাবে অবৈধ অর্থ আত্মসাৎ করে আসছে।

উল্লেখ্য যে, স্থানীয়ভাবে জানা যায়, পূর্বেও তাকে এরুপ কর্মকান্ড হতে বিরত থাকার জন্য রাঙ্গুনিয়া উপজেলার র্নিবাহীর ম্যাজিষ্ট্রেট কর্তৃক সর্তক করা হলেও সে বারং বার স্থান পরির্বতন করে ১৬ বছর ধরে এহেন ঘৃন্য ব্যবসা পরিচালনা করে রোগীদের সাথে প্রতারনা করছে এবং সমাজে পেশাদার ডাক্তার মর্যাদা ক্ষুন্ন করছে। ভ‚য়া নামধারী এমবিবিএস ডাক্তারের পরিচয়ে সাধারন নাগরিকদের ভুল চিকিৎসার কারণে পেশাদার ডাক্তারগণের সুনাম ক্ষুন্ন হওয়ায় জনমনে পেশাদার ডাক্তারদের প্রতি অবিশ্বাস সৃষ্ট হয় যা সামগ্রিকভাবে দেশের চিকিৎসা ব্যবস্থার জন্য হুমকি স্বরুপ।

গ্রেফতারকৃত আসামীর সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট