1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

স্কুলছাত্রকে জখমকারী কিশোরগ্যাং লিডার আটক র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

স্কুলছাত্রকে জখমকারী কিশোরগ্যাং লিডার আটক র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

কুষ্টিয়ার চাঞ্চল্যকর ও আলোচিত ঘটনায় স্কুল ছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে জখম করা দুর্র্ধষ বিএসবি কিশোর গ্যাং লিডার সংগ্রামকে তার দুই সহযোগীসহ চট্রগ্রাম থেকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

গত ১৫জুন ২২ইং আনুমানিক বিকাল ৪ঃ৩০ টায় আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোহাম্মদ সংগ্রাম হোসেন সাইফ(১৯), ২। মুহাম্মদ নাফিস ফুয়াদ(১৯),৩।তামিম শাহরিয়ার(২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব সূত্রে জানা যায়,গত ১৩জুন ২২ ইং দুপুর আনুমানিক ০১ঃ৩০ টায় কুষ্টিয়া জেলার কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র মোঃ আবির হোসেন(১৪)কে বিএসবি কিশোর গ্যাং লিডার সংগ্রাম ও তার দলের অন্যান্য সদস্যরা লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে প্রকাশ্যে স্কুলের শিক্ষকদের সামনে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় শিক্ষকরা বাধা দিতে গেলে তাদের ওপরও কিশোর গ্যাং এর সদস্যরা চড়াও হয়। এছাড়া উক্ত গ্যাং এর সদস্যরা স্কুলের দুটি ভবনের অনেকগুলো জানালা ভেঙে দেয়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্কুলের শিক্ষকরা ভিকটিম আবির হোসেনকে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যান। বর্তমানে আবির কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ভিকটিম আবির হোসেন এর পিতা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় ০৪ জন নামীয় এবং ৩০/৩৫ জন’কে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

ঘটনার পর হতে কিশোর গ্যাং লিডার সংগ্রাম এবং তার দলের সদস্যরা আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে যে, উল্লেখিত কিশোর গ্যাং লিডার সংগ্রাম এবং তার দলের কয়েকজন সদস্য চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার ষ্টেডিয়াম এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আসামিদর গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা স্বীকার করে যে, তারা কুখ্যাত বিএসবি কিশোর গ্যাং এর সদস্য এবং উক্ত ঘটনার এজাহার নামীয় আসামী।

ঘটনার পতিপৃষ্টে জানা যায়, কয়েকদিন আগে পুলিশ লাইনস স্কুলের এক শিক্ষার্থীকে মারধর করে কলকাকলী বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী। পুলিশ লাইনস স্কুলের সেই শিক্ষার্থীর কয়েকজন বন্ধু জিলা স্কুলে পড়ে। সেই ঘটনার জেরে তিন দিন আগে কলকাকলী বিদ্যালয়ের শিক্ষার্থী প্রদীপকে মারধর করে জিলা স্কুলের শিক্ষার্থীরা। এরপর কিশোর গ্যাং লিডার সংগ্রাম তার দলের সদস্যদের নিয়ে জোটবদ্ধ হয়ে কলকাকলী বিদ্যালয়ে হামলা চালায় এবং ভিকটিম আবির হোসেনকে গুরুতর আহত করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট