1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে প্রধানমন্ত্রীকে কটুক্তি: স্বেচ্ছাসেবকদল নেতা গ্রেপ্তার বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু

আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র-গণধর্ষণ মামলার আসামি আটক র‌্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র-গণধর্ষণ মামলার আসামি আটক র‌্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রাম জেলার বাঁশখালী হতে কুখ্যাত সন্ত্রাসী অস্ত্র ও গণধর্ষণ মামলার আসামি এহসানকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

গত ১৩ জুন ২২খ্রি. রাত আনুমানিক ০২ঃ৩০ টায় আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান চালিয়ে মোঃ এহসান(৫০),আটক করে।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় দুস্কৃতিকারী নাশকতামূলক কর্মকান্ডের উদ্দেশ্যে অবৈধ অস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার চাম্বল এলাকায় কুখ্যাত সন্ত্রাসী মোঃ এহসান এর বসতঘরে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ এহসান(৫০),আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে বসতঘরে থাকা কাঠের আলমিরা হতে আসামীর নিজ হাতে বের করে দেওয়া মতে ০১টি ওয়ান শুটার গান,০২টি রামদা এবং ০২টি ছোড়া সহ আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,গ্রেফতারকৃত আসামী নিজ এলাকার একজন কুখ্যাত অপরাধী। সে তার সহযোগীদের নিয়ে চাম্বল এলাকায় অবৈধভাবে ছোট ছোট পাহাড় কাটার সঙ্গে জড়িত ছিল। এলাকার জনগণ তাদের অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেত না। এর আগেও তাকে অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছিল এবং তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল।

সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাশখালী থানায় ০২টি অস্ত্র আইন এবং নারী ও শিশু নির্যাতন অপরাধ সংক্রান্ত মামলা পাওয়া যায়। দুটি মামলাই বর্তমানে বিচারাধীন রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট