1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

চাঞ্চল্যকর আকবর হত্যা ওয়ারেন্ট আসামি আটক-র‍্যাব-৭

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

চাঞ্চল্যকর আকবর হত্যা ওয়ারেন্ট আসামি আটক-র‍্যাব-৭
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রাম জেলার পটিয়া থানার চাঞ্চল্যকর আকবর হত্যা মামলার ওয়ারেন্ট ও চার্জশিটভুক্ত ২ নং আসামি মোঃ আমান উল্লাহকে সীতাকুন্ড থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব সূত্রে জানা যায়,গত ১২জুন,২২ইং আনুমানিক রাত ৯ঃ৩০ টায় আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আমান উল্যাহ সাং-কোলাগাঁও,থানা- পটিয়া,জেলা-চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত ০৩ ডিসেম্বর ২০১৮ইং রাত আনুমানিক ৮ঃ৪৫ টায় চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন জনৈক জামাল উদ্দিন আকবর (৩৪)কে ঠিকাদারী ব্যবসাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে কতিপয় দুস্কুতিকারী হত্যার উদ্দেশ্যে নির্মমভাবে দা ও ছুরি দিয়ে বুকে ও হাতে কুপিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে ভিকটিমের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভিকটিমের ভাই গুরুতর আহত আকবরকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকবরকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে নিহত ভিকটিম জামাল উদ্দিন আকবর এর ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় ১১জন নামীয় এবং ৫/৬ জন’কে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনাটি সংগঠিত হওয়ার পর থেকে উপরোক্ত হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে। গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে জানতে পারে যে, উল্লেখিত হত্যা কান্ডের ২নং ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ আমান উল্যাহ চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন উত্তর ভাটিয়ারি এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামী উল্লেখিত হত্যা মামলার সাথে সরাসরি জড়িত থাকার কথা অকপটে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট