1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

হরিনাকুণ্ডুতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

হরিনাকুণ্ডুতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে আছমা ইসলাম

ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কায় মোস্তফা (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রবিবার (১২জুন) আনুমানিক সকাল ১০টার দিকে উপজেলারর রঘুনাথপুর ইউনিয়নের কাছারি তোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তফা ওই গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মোস্তফা তার বাড়ির সামনে পাকা রাস্তার উপর দাড়িয়ে থাকলে,দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পরে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন

এ ব্যাপারে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিক্যাল সার্জনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, রুগীকে সকাল ১০.৪৫ মিনিটে ইমার্জেন্সিতে নিয়ে আসলে তাকে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হয়। রুগীর মাথার পেছনে ও নাক কান দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ দেখা গিয়েছিলো। রুগীর অবস্থা অবনতি হলে আমরা উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বিশেষ ভাবে পরামর্শ দিয়েছিলাম। আমরা সার্বক্ষণিক রুগীর চিকিৎসার কাজে নিয়োজিত ছিলাম তবে ১১ঃ১০ ঘটকায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান ডাঃ খন্দকার বনি আমিনা।

হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর তদন্ত রিয়াজুল ইসলাম জানান, এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট