1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

বাদী-বিবাদি রায়ের জেরে প্রতিবেশীর জায়গা দখলের অপচেষ্টা ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

বাদী-বিবাদি রায়ের জেরে প্রতিবেশীর জায়গা দখলের অপচেষ্টা ।
নিজস্ব প্রতিবেদক।

চট্টগ্রামে লালখান বাজার চানমারী রোড কাঁচা বাজার সংলগ্ন বাদী-বিবাদির আইনি জটিলাতা ও মহামান্য কোর্টে আদালতে রায়ের জেরে,কু-কৌশলে,কলেবলে, যেকোমূল্যে প্রতিবেশীর জায়গা দখলে নেওয়ার অপচেষ্টা।

আজ ৯জুন ২২ইং সকালে লালখান বাজার,চানমারী রোড,কাঁচা বাজার সংলগ্ন মেইন রোডে প্রতিবেশীর জায়গা দখলে নেওয়ার অপচেষ্টার জেরে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষ বাদী-মোহাম্মদ তারেক গং তার চরম অন্যায় আচরণে অন্যের সম্পত্তি লোভলালসায় মরিয়া হয়ে উঠে।পূর্ব পরিকল্পিত আইনি জটিলাতার ফাঁদে ফেলে অপশক্তি অপক্ষমতা অপচেষ্টার বিরুদ্ধে ভুক্তভোগী প্রতিবেশী এ্যাড.আয়শা আকতার সানজি তার ন্যায়সঙ্গত,আইনগত প্রতিবাদ ও আপত্তি জানাই।কিন্তু বাদী প্রতিপক্ষ প্রকাশ্য দিবালোকে শত মানুষের সামনে আপত্তিকর ভঙ্গিতে অশালীন অাচরণে,ক্ষমাতাধর প্রভাব বিস্তার করে।এবং অন্যায়ভাবে মারমুখী ভঙ্গিতে অনাকাঙ্ক্ষিত অপ্রিতিকর পরিস্থিতি সৃষ্টি করে। এমন সব অভিযোগ করে প্রতিবেশী ভুক্তভোগীগং নিজেই।

এবং উক্ত জায়গা দখলে আপত্তি,বাঁধা দিলে,আইনের আশ্রয় নিলে যে-কোন শর্তে যে কোন প্রকারে ভবিষ্যতেও আরও সবরকম অসুবিধাসহ আরও ভয়ংকর লোমহর্ষক জবাবে অনাকাঙ্ক্ষিত লোমহর্ষক ঘটনা ঘটনোর হুমকি দেয়।

একপর্যায়ে প্রতিপক্ষ বাদী-মোহাম্মদ তারেক গং
গালিগালাজ মারমুখী অঙ্গ-ভঙ্গিতে নিজেকে এলাকার শীর্ষ অপক্ষমতাধর ও অত্র এলাকার অর্ধেক জায়গার মালিকানা সত্বেও নিজেকে মালিক বলেও দাবি করে।

এ্যাড.আয়শা আকতার সানজি বলেন,এ বিষয়ে পুলিশকে জানালে থানায় অভিযোগ দিতে বলে,থানায় অভিযোগ করতে গেলে জায়গা-জমি সংক্রান্ত বিধায় কোর্টে মামলা করতে বলে।

রাত-১০টায় ভুক্তভোগী আব্দুল মান্নান বলেন-আমাদের ঘর থেকে বের হলেই মেরে ফেলবে ,দোকানে পর্যন্ত যেতে পারছি না। কিশোর গ্যাংদের লেলিয়ে দিয়েছে আমাদের পেছনে। যার ভয়াবহ দৃশ্য কোনভাবেই ব্যাখ্যা করা সম্ভব নয়। ভয়ংকর রকমের আতংকে আছি।আর এমন নিকৃষ্টতর জগন্ন হীন-গালিগাজ আর যেন সইতে পারছি না। নির্মম মানসিক আঘাত,দুশ্চিন্তা ও নিরাপত্তা হীনতায় ভুগছি প্রতিমূহুর্তেই। এবং একপর্যায়ে লোমর্ষক কায়দায় আমার মোবাইল সেট পর্যন্ত জোরকরে কেড়ে নিয়েছে তাদের হীনকর্মের ভিডিও ধারণ করার কারণে ।

এ-বিষয়ে ভুক্তভোগীর অভিযুক্তকারী মোহাম্মদ তারেক গং এর সাথে মুঠোফোনে চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন কর্তব্যরত
টহল ডিউটি অফিসার এস.আই শাহেদ,ওসি তদন্ত শহীদ,এস.আই দেলোয়ার এর অধিনস্ত টিম। এ-বিষয়ে
এস.আই দেলোয়ার বলেন, ম্যাজিট্রেটের উপস্থিতিতেই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। আর এমন কোন কিছু আমাকে কেউ তো জানাই নাই। আর কেউ যদি কারো সাথে অন্যায় করে থাকে তাহলে থানায় অভিযোগ করলে অবশ্যই অাইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় কাউন্সিলর আবুল হাসনাত বেলাল বলেন,কোর্টের উচ্ছেদ অভিযানে জায়গার ব্যাপারে বিরোধ সমস্যার সমাধানে পুলিশকে আমি জানাই।প্রশাসনে সহায়তায় পরিস্থিতি নিয়ত্রনে এবং তাদের জায়গায়টিও রোধ হয় । পুলিশ তাদের উভয় পক্ষকেই শান্তিপূর্ণ অবস্থান করতে বলছে। পরবর্তী কোর্ট নির্দেশ না দেওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখতে বলছে। তবে ঝগড়া বিবাদের বিষয়ে কেউ আমাকে জানায় নি। আর এমন হয়ে থাকলে কেউ না কেউ পেছন থেকে শক্তি সাহস দিচ্ছে।অন্যায়ের বিরুদ্ধে অবশ্যই যতাযত ব্যবস্থায় সবরকম সহায়তা করা হবে।

প্রশ্ন কে ঐ ব্যাক্তি মোহাম্মদ তারেক ?কোন খুটির জোরে তার এত ভয়ংকর দুঃসাহস? কেন এমন অমানুষিক হীন অন্যায় দানবীয় আচরণ? কি তার আসল পরিচয়? আর এর পেছনের অন্তরালে অপশক্তি ক্ষমতাধর কারা?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট