1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

নওগাঁয় মাদক মামলায় দুই যুবকের যাবজ্জীবন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

নওগাঁয় মাদক মামলায় দুই যুবকের যাবজ্জীবন

নওগাঁ জেলা প্রতিনিধি – নওগাঁয় মাদক মামলায় দুই যুবকের যাবজ্জীবন এবং একই সাথে দুইজনের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত।

মঙ্গলবার (৭ জুন) দুপুরে যুগ্ম দায়রা দায়রা জজ ২য় আদালত নওগাঁ বিচারক হাসান মাহমুদুল ইসলাম এ রায় প্রদান করেন।

আসামিরা হলেো, চাঁপাইনবাবগঞ্জ জেলার শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুরের মোল্লাপাড়া গ্ৰামের সাইদুর রহমানের ছেলে জুয়েল রানা (২১) একই গ্ৰামের আমির হোসেনের ছেলে বাবু (২০)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০২১ সালের ২৯ আগষ্ট মোটরসাইকেল যোগে চাঁপাইনবাবগঞ্জ থেকে নওগাঁয় যাওয়ার সময়,পোরশা উপজেলার সরাইগাছীর জালুয়াপাড়া নামক স্থানে নওগাঁর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টহল দল মোটরসাইকেলটি থামানোর সংকেত দিলে মোটরসাইকেল রেখে তারা পালানোর চেষ্টা করে।পরবর্তীতে তাদেরকে ধাওয়া করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন।

এরপর তল্লাশি করে মোটরসাইকেলের ইয়ার ফিল্টারের ভিতরে অভিনব কায়দায় ২২৫ গ্ৰাম হেরোইন পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, হিরোইন বিক্রির উদ্দেশ্যে নওগাঁয় তারা যাচ্ছিলো। আসার পথে নওগাঁর। এ সময় লুকিয়ে রাখা ২২৫ গ্রাম হেরোইন জব্দ করে পুলিশ। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়। মামলাটি বিচারের জন্য অত্র আদালতে আসলে সরকারী পক্ষের এ্যাড. আব্দুল বাকী (অতিরিক্ত পিপি) ও আসামী পক্ষের এ্যাডঃ আব্দুর রাজ্জাক উভয়পক্ষের শুনানি অন্তে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর সারণীর ক্রমিক ৭ (গ) ধারা মোতাবেক অভিযোগ প্রমানিত হওয়ায় বিচারক এই আদেশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট