1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

কুড়িগ্রামে বাপ্পী হত্যাকারীকে গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন-বিক্ষোভ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে বাপ্পী হত্যাকারীকে গ্রেপ্তারের দাবীতে মানব বন্ধন-বিক্ষোভ
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের জলিল বিড়ি কারখানার শ্রমিক ও অনার্সের ছাত্র মাঈদুল ইসলাম বাপ্পীকে কুপিয়ে হত্যাকারী খোকন ইসলামকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
মঙ্গলবার দুপুরে জেলা শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ শেষে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে এলাকাবাসী ও স্বজনরা অভিযোগ করে বলেন, হত্যাকান্ডের ৯ দিন পরও আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। দ্রুত খুনি আসামী খোকনকে গ্রেফতার করে শাস্তির দাবি জানান তারা।
পরে আসামীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করে বিক্ষোভকারীরা।
উল্লেখ্য, গত ৩০ মে বিকেলে কাজ ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় সংসদ সদস্যের জলিল বিড়ির কারখানার ভিতরে সহকর্মী মাঈদুল ইসলাম বাপ্পী(২২) কে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় খোকন ইসলাম। ঘটনার পরদিন (৩১মে) নিহত বাপ্পীর মা বিউটি বেগম বাদি হয়ে সদর থানায় খোকনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করলেও এখন পর্যন্ত আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
নিহত মাঈদুল ইসলাম বাপ্পী পৌরশহরের মাটিকাটা মোড় এলাকার খাদেম আলীর ছেলে ও মজিদা আদর্শ ডিগ্রী কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র। নিহত মাঈদুল ইসলাম অনার্সে লেখাপড়ার পাশাপাশি বিড়ি কারখানায় শ্রমিকের কাজ করতেন। অভিযুক্ত খোকন একই এলাকার মৃত বোবা নজিরের পুত্র। তারা দুজনই কুড়িগ্রাম-২ আসনের স্থানীয় সংসদ পনির উদ্দিন আহমেদের জলিল বিড়ি কারখানায় শ্রমিকের কাজ করতেন।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার জানান, ঘটনার পরপরই আসামী খোকন পালিয়ে যায়। আমরা তাকে ধরার জন্য বিভিন্ন ইউনিটকে দায়িত্ব দিয়েছে। দ্রুত তাকে গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট