1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালিত নড়াইলে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ গ্রেফতার ১ বান্দরবানের ৭ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় রিজিয়ন কমান্ডার লামায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার ৯২তম জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় শাহীন স্কুলের শিক্ষকের বিরুদ্ধে ছাত্র মারধর সহ নানান অনিয়মের অভিযোগ কুষ্টিয়ায় এরিয়া ম্যানেজার হত্যা মামলার পিতা-পুত্র আটক একজন সু অভিনেত্রীর “শুভ জন্মদিন” আজ। নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ২০ রাউন্ড গুলি উদ্ধার প্রতারক মোস্তাক আহমদ ওরফে ময়নুল বালুচর থেকে গ্রেফতার নাজমা খান আরজু যশোরে চুনের ব্যবসার আড়ালে চলছে রমরমা ফেন্সিডেল ব্যাবসা, মুল হোতা আসিফ

ডাটাবেজে ফিরে পেলেন হারানো জিনিস।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৫ জুন, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

ডাটাবেজে ফিরে পেলেন হারানো জিনিস।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি

“আইস অব সিএমপি” এবং “আমার গাড়ি নিরাপদ”‌ ডাটাবেজ এর মাধ্যমে ফিরে পেলেন হারানো জিনিস।
চট্রগ্রাম মহানগর এর আস্থার প্রতীক সিএমপি পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়,অদ্য ০৫জুন,২২ইং সন্ধ্যায় ০৭.৩০ ঘটিকার সময় হারানো ব্যাগটি জনৈক মোহাম্মদ জসিম উদ্দিন এর নিকট হস্তান্তর করা হয়।

জনৈক মোহাম্মদ জসিম উদ্দিন,তাঁর স্ত্রী সন্তানসহ ০৫মে,২২ ইং দুপুর ২.০০ ঘটিকার সময় টেরি বাজারের সামনে থেকে সিএনজি যোগে টাইগার পাসের উদ্দেশ্যে রওয়ানা করেন। তিনি ০২.২০ ঘটিকার সময় টাইগার পাস মোড়ে আসেন । তিনি সিএনজি ভাড়া দিয়ে তার স্ত্রী সন্তানসহ আমবাগানের দিকে যেতে থাকেন । পথিমধ্যে হঠাৎ মনে পড়ে
তার সাথে থাকা কাপড়ের ব্যাগ সিএনজিতে ফেলে এসেছেন। কিন্তু ততক্ষণে সিএনজি স্থান ত্যাগ করে। কাপড়ের ব্যাগের ভিতরে ২০,০০০ টাকা মূল্যের দামী কাপড় চোপড়, নগদ ১০,০০০ টাকা ও ০১ টি এন্ড্রয়েড মোবাইল সহ কিছু কসমেটিকস ছিল। তিনি দিশেহারা হয়ে ছুটে আসেন কোতোয়ালী থানায়।

অভিযোগ প্রাপ্তির পর কোতোয়ালী থানা টিম ঘটনাস্থল ও আশপাশ এলাকার ‘আইজ অব সিএমপি’ এর অধীনে থাকা একাধিক সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে সিএনজিটি সনাক্ত করেন। পরবর্তীতে “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে সিএনজির মালিক এবং ড্রাইভারের তথ্য সংগ্রহ পূর্বক জনৈক মোহাম্মদ জসিম উদ্দিন এর সিএনজিতে ফেলে যাওয়া ব্যাগটি উল্লিখিত নগদ টাকা, ০১টি মোবাইল ও জিনিসপত্র সহ উদ্ধার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট