1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

রংপুর বিভাগীয় কমিশনারের উলিপুরের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

রংপুর বিভাগীয় কমিশনারের উলিপুরের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম প্রতিনিধিঃ জেলার প্রত্যন্ত অঞ্চল নদ-নদী বাহিত বেগমগঞ্জ ইউনিয়নে ব্রহ্মপুত্র নদী ভাঙ্গন, আবাসন প্রকল্পসহ ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন।
জানা গেছে, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ১২নংবেগমগঞ্জ ইউনিয়নে ৪ জুন রোজ শনিবার ২০২২ইং সকাল ১০ ঘটিকায় রংপুর বিভাগীয় কমিশনার জনাব মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন সহ বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয় ও বেগমগঞ্জ ইউনিয়ন ডিজিটাল সেন্টার, বেগমগঞ্জ ইউনিয়ন ভূমি অফিস, আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ‘ক’ শ্রেণির পরিবার পুন:বাসন এর চরাঞ্চল এর জন্য বিশেষভাবে নির্মানকৃত গৃহ পরিদর্শন ও মোল্লারহাট পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন উন্নয়ন প্রকল্প কাজ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক জনাব মোঃ রেজাউল করিম, উলিপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা বিপুল কুমার উলিপুর থানা অফিসার ইনচার্জ ইমতিয়াজ ইমতিয়াজ কবির, উপজেলা প্রকৌশলী কে.কে এম সাদেকুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সিরাজ উদ দৌলা, ইউপি চেয়ারম্যান বাবলু মিয়া, ইউনিয়ন পরিষদের সচিব শেখ আলমগীর কবির বাবলু, ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাজেদুল করিম ও গণমাধ্যম কর্মী রুহুল আমিন রুকু প্রমুখ। এছাড়াও ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। পরিষদ কার্যালয় পরিদর্শনকালে ইউপি চেয়ারম্যান বাবলু মিয়া ইউনিয়নবাসীর জনস্বার্থে বিভিন্ন উন্নয়নমূলক কাজের দাবি জানিয়ে একটি লিখিত আবেদন বিভাগীয় কমিশনের কাছে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট