1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

মৌলভীবাজারের কমলগঞ্জে শাবল দিয়ে বাবাকে হত্যাকারী ঘাতক ছেলে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১ জুন, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে শাবল দিয়ে বাবাকে হত্যাকারী ঘাতক ছেলে আটক

মোঃ জাকির হোসেন (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
কমলগঞ্জের মুসলিম মণিপুরী পল্লীর কেওয়ালীঘাট গ্রামে ছেলের শাবলের আঘাতে বাবা নিহতের ঘটনায় ঘাতক ছেলে জহিরুল ইসলামকে সীমান্ত এলাকা থেকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকাল সাড়ে ৫ টায় কমলগঞ্জের ভারতীয় সীমান্ত এলাকা ডবলছড়া সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আটক জহিরুল বুধবার বিকালে ডবলছড়া সীমান্ত দিয়ে ভারতে পালাতে পারে এমন খবরে সীমান্ত এলাকায় অবস্থায় নেয় পুলিশ। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে আটক করা হয়।

বুধবার সন্ধ্যা ৭ টায় কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান আটকের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য গত ২৯ মে রাতে মা বাবার সাথে ঝগড়া হয় ছেলে জহিরের। এক পর্যায়ে ক্ষুব্ধ জহির ঘরে থাকা শাবল দিয়ে বাবা আব্দুল গফুরের মাথা সহ শরীরে আঘাত করে। এ সময় তার মা হাসনত নেছা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন আহতদের উদ্ধার করে কমলগঞ্জ স্বাস্থ কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করেন। হাসপাতালে নেওয়ার পথে আব্দুল গফুরের মৃত্যু হয়। এ ঘটনায় জহিরুলের মাতা হাসতন নেছাও গুরুতর আহত হন। ঘটনার পর পরই পালিয়ে যায় ঘাতক জহিরুল।

এ ঘটনায় নিহত আব্দুল গফুরের বড় মেয়ে মরিয়ম বেগম বাদি হয়ে ঘাতক ভাই জহিরুল ইসলামের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় হত্যা মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট