1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিজল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিজল

স্টাফ রিপোর্টারঃ ১৫জুন ঝিনাইদহ পৌর নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে পুরোদমে। এ নিয়ে স্বতন্ত্র (নারিকেল গাছ মার্কার) মেয়র পদপ্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল। এলাকাকে তার নিজের অনুকূলে আনার লক্ষ্যে দিন রাতে মাঠে নেমেছে নারিকেল গাছ মার্কা প্রচার প্রচারনায়। একাধিক সূত্রে জানা যায়, আগামী ১৫ জুন নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল সম্প্রতি তার এলাকায় এখন থেকে সময় দিচ্ছে। নির্বাচনের পূর্ব মুহুর্তে প্রচার প্রচারণা ও পরিচিতি লাভ করার জন্য ব্যাপক ভাবে গনসংযোগ করে বেড়াচ্ছেন তিনি।
গ্রামের নতুন ভোটারদের ভোটের মাঠে আকৃষ্ট করার চেষ্টা চালাচ্ছেন। উল্লেখ্য যে তিনি করোনা নামক মহামারীতে অসহায়,ক্ষুধার্ত মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করে এলাকার বহু মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। শহরের বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়,নির্যাতিত,অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। নির্বাচন সামনে ছোট ছোট আয়োজনের মাধ্যমে ইতিমধ্যে এলাকার সর্বস্থরের লোকজনদেরকে জানান দিয়েছে। গনসংযোগের পাশাপাশি পোষ্টার, ব্যানার, লিপলেট টাঙ্গিয়ে শুরু হয়েছে তার নির্বাচনী প্রচারনা,এলাকায় চলছে নির্বাচনী হাওয়া। স্থানীয় এলাকাবাসীরা জানান, কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল একজন তরুণ প্রজন্মের মধ্যে সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি। এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। এ ব্যাপারে মেয়র পদপ্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের নিকট জানতে চাইলে তিনি জানান, আমি ঝিনাইদহ পৌরসভাসহ ঝিনাইদহের সকল মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে,সকলেই আমাকে নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট