1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

আলীকদম বিজিবি’র অভিযানে ৪০টি বিদেশি গরু আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

আলীকদম বিজিবি’র অভিযানে ৪০টি বিদেশি গরু আটক

নিজস্ব প্রতিবেদক :
সূত্রে জানাগেছে, গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে মায়ানমার হতে অবৈধ ভাবে আসা এসব গরু আটক করেন ৫৭ বিজিবি আলীকদম ব্যাটালিয়ন ।
সূত্র জানায়, (গতকাল) ২৩শে মে গভীর রাতে আলীকদমের ৩৫ কিলোমিটার দক্ষিনে পোয়ামুহুড়ি সীমান্ত এলাকা হতে পোয়ামুহুড়ি- আলীকদম রোডে দিয়ে বেশ কয়েকটি ট্রাকে করে মায়ানমার হইতে অবৈধভাবে গরু আনা হচ্ছে। এ খবরে আলীকদম ৫৭ বিজিবি-এর অধিনায়ক বিষয়টি ২৩ শে মে ২০২২ রাত এগারোটায় দ্রুতগতিতে আলীকদমের উপজেলার দক্ষিনে সাত কিলোমিটার দূরে একটি চেকপোষ্ট স্থাপন করেন।

গরু চোরাকারবারিরা বিষয়টি জানার পর গরু নিয়ে আলীকদমের রাস্তায় না এসে ট্রাক থামিয়ে রোড থেকে নেমে গভীর জঙ্গলে গরু তাড়িয়ে নিয়ে যেতে থাকেন। গোয়েন্দা তথ্যের মাধ্যমে এই খবর জেনে অধিনায়ক-এঁর নেতৃত্বে বিজিবি টহল দল জঙ্গলের ভেতর দিয়ে চোরাকারবারীদের অনুসরণ করে ২৪ মে ২০২২ তারিখে রাত ২ টা নাগাদ চল্লিশটি গরু আটক করতে সক্ষম হন। বিজিবি সূত্রে জানাগেছে, এই ৪০ টি গরু অদ্য ২৪ শে মে ২০২২ তারিখে বান্দরবান কাস্টমস এর কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলমান। সীমান্ত হতে অবৈধ দ্রব্যসামগ্রী পাচার হওয়ার ব্যাপারে বান্দরবানের আইন-শৃঙ্খলা বাহিনীর সর্বদা সতর্ক এবং ভবিষ্যতে বিজিবি কর্তৃক এই ধরণের অপারেশন অব্যাহত থাকবে বলে জানান কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট