1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে নিজ বাড়ির বসত ঘর থেকে দুই শিশু সন্তানসহ মা এর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে নয়টায় উপজেলার ভাবলা গ্রামের শেখ বাড়ির পৃথক দুটি ঘর থেকে এই তিন মরদেহ উদ্ধার করা হয়।
নিহতরা হলো ভাবলা গ্রামের রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রহিমা আক্তার (৩৫), ছেলে রাব্বি মিয়া (১২) ও মেয়ে রাকিবা (৬)।
এই হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গৃহকর্তা রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখকে আটক করেছে পুলিশ। নরসিংদীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৮টার দিকে বিলকিস বেগম নামে প্রতিবেশী এক নারী জামা সেলাই করার কাজে ওই বাড়িতে গিয়ে একটি বসত ঘরে গৃহকর্তা রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রহিমা বেগমকে ডাকাডাকি করেন। এসময় তার কোন সাড়া না পেয়ে বাড়ির অপর একটি ঘরে ঘুমন্ত দুই শিশু সন্তান রাব্বি শেখ ও মেয়ে রাকিবা শেখকে ডাকাডাকি করেন। তাদের কেউ ডাকে সাড়া না দেয়ায় আশেপাশের লোকজন গিয়ে দুই ঘরের দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে দুই সন্তানসহ মায়ের রক্তাক্ত মরদেহ দেখতে পায়। এসময় গৃহকর্তা রং মিস্ত্রী স্বামী গিয়াস উদ্দিন শেখ বাড়িতে ছিলেন না এবং ঘরের দরজা বাইরে থেকে চাপানো অবস্থায় ছিল। পরে স্থানীয়রা থানায় ও গৃহকর্তা গিয়াস উদ্দিন শেখকে এই হত্যার খবর জানান।
খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করে। শনিবার রাতের যেকোন সময় দুই সন্তানকে ভারি অস্ত্রের আঘাতসহ শ্বাসরোধে ও মাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয় পুলিশ। এসময় রং মিস্ত্রী গিয়াস উদ্দিন শেখ পেশাগত কারণে রাতে বাড়িতে ছিলেন না বলে জানালেও অসংলগ্ন কথাবার্তার কারণে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে পুলিশ।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদীর পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে তথ্যপ্রযুক্তির সহায়তায় যৌথভাবে তদন্তে নামে পুলিশ ও পিবিআই। এসময় গৃহকর্তা গিয়াস উদ্দিন শেখের দেয়া তথ্যে গড়মিল পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্ত্রীকে ছুরিকাঘাতে, সন্তানদের ক্রিকেট ব্যাট দিয়ে আঘাত ও শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত একটি ছোরা স্থানীয় একটি খাল থেকে উদ্ধার করা হয়েছে। এক নারীর প্রতি পরকীয়া আসক্তির কারণে এই হত্যা করা হয়ে থাকতে পারে বলে তথ্য পাওয়া গেছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট