1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:১১ পূর্বাহ্ন

ট্রাভেলারবেশি মাদককারবারী আটক-র‌্যাব-৭।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৮ মে, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

ট্রাভেলারবেশি মাদককারবারী আটক-র‌্যাব-৭।
মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম প্রতিনিধি।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বাংলাবাজার এলাকায় বাইক ট্রাভেলার বেশে মাদক পরিবহনকালে র‌্যাব-৭ কর্তৃক ৯৮ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক।
র‌্যাব সূত্রে জানা যায়,গত মঙ্লবার (১৭মে),২২ইং রাত-১১ঃ০০ টায় আভিযানিক দল একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশিকালে মোটর সাইকেল তল্লাশী করে আসামী মোঃ মফিজুল ইসলাম (৩৮)কে আটক করে।

র‌্যাব সূত্রে জানা আরে যায়,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী একটি মোটর সাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে সীতাকুন্ড হতে হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে একটি মোটর সাইকেল তল্লাশী করে আসামী মোঃ মফিজুল ইসলাম (৩৮) সাং-মালিপাড়া আশ্রম রোড, থানা- আকবর শাহ, জেলা-চট্টগ্রামকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর কাঁধের পিছনে থাকা স্কুল ব্যাগ হতে তার নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে ৯৮টি ফেন্সিডিলের বোতল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট