1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

লামায় সাড়ে ১০লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৪২ বার পড়া হয়েছে

লামায় সাড়ে ১০লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়নে পুলিশ অভিযান চালিয়ে সাড়ে ১০ লিটার দেশীয় চোলাই মদসহ মোঃ কায়ছার উদ্দিন (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফাইতং পুলিশ ফাড়িঁর কর্তব্যরত এস আই অপু দে, এএস আই মাসুদ, এএস আই নুর উদ্দিন সহ ফাইতং ফাঁড়ির পুলিশ।

আটককৃত কায়ছার উদ্দিন চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন ২নং ওয়ার্ড জোইল্যা পাড়ার মৃত আব্দুস সোবাহানের ছেলে।(১৬ মে সোমবার) বিকাল সাড়ে ৬টায় ফাইতং বাঙ্গালী পাড়া
রাস্তা দিয়ে দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে যাওয়ার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বস্তা ভর্তি চোলাই মদ পেলে পালিয়ে যায়। পরপর পুলিশ অভিযান চলমান রাখা হয় (১৭মে মঙ্গলবার ) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ফাইতং বাজার থেকে কায়ছার উদ্দিনকে আটক করা হয়।

ফাইতং পুলিশ ফাড়িঁর ইনর্চাজ দীনেশ চন্দ্র দাশ গুপ্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ফোর্স দিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে সাড়ে ১০ লিটার দেশীয় চোলাই মদ পেলে আসামি পালিয়ে যায়, আজ কায়ছার উদ্দিনকে আটক করা হয়, তাকে আটকের সুযোগ বুঝে তার এক সহযোগী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং ধৃত ব্যক্তিকে লামা থানায় সোর্পদ করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানায়, কাল যারা মাদক পেলে পালিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, লামা এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে লামা পুলিশ বদ্ধপরিকর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট