1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

লক্ষ্মীপুরে বিএনপি’ উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩৪ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরে বিএনপি’ উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
কেন্দ্রীয় বিএনপি’র প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
মঙ্গলবার (১৭ মে) বিকেলে সদর থানা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। মিছিলটি শহরের লিল্লাহ মসজিদের সামনে থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দক্ষিণ তেমুহনীতে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা। এসময় এ্যানিসহ বিএনপি’র আন্দোলনের হুমকির কঠোর সমালোচনা করে শান্ত লক্ষ্মীপুরকে অশান্ত করার অপচেষ্টা রুখে দেওয়ার আহবান জানান বক্তারা।
সমাবেশে বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, পৌর সভাপতি সৈয়দ আহম্দে পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর প্রমুখ। এসময় দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত শনিবার লক্ষ্মীপুরে বিএনপি’র এক সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি সরকারের কঠোর সমালোচনা করে বক্তব্য রাখেন। এসময় এ্যানি বলেন, কোথাও আঘাত করলে পাল্টা আঘাত শুরু হবে। এখন আর মাইরের উপর কোন ওষুধ নাইসহ নানা উস্কানিমূলক বক্তব্য রাখেন। এতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখা দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট