1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

নরসিংদীতে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

নরসিংদীতে ২০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযান ২০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। আজ মঙ্গলবার (১৭ মে) দুপুর ২টায় নরসিংদী শহরের বাগহাটা নতুন বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদকব্যবসায়ীরা হলেন, চাঁদপুর জেলার মতলব থানার দক্ষিণগাঁও এলাকার আমীর হোসেনের ছেলে মামুন হোসেন (২৭), নরসিংদীর রায়পুরায় উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোশারফ হোসেন (৩১) ও সদর থানার বানিয়াদী এলাকার আমীর হোসেনের ছেলে মোঃ শুভ (১৯)।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগহাটা নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। গাঁজা বহন করে নিয়ে যাওয়ার সময় মামুন, মোশারফ ও শুভকে গ্রেপ্তার করা হয়। তল্লাশিতে তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামীদের বিরদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে মামুনের বিরদ্ধে আগে থেকেই ৪টি মাদক মামলা রয়েছে। আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট