1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

ডাক্তারীর অন্তরালে প্রতারণা অনৈতিক ও নেশায় আশক্ত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৯৯ বার পড়া হয়েছে

ডাক্তারীর অন্তরালে প্রতারণা অনৈতিক ও নেশায় আশক্ত।
স্টাফ রিপোর্টার।
মানুষের রোগশোকে সেবার প্রয়োজনে শ্রষ্টার সৃষ্টিজগতের সবচেয়ে নির্ভরশীল পেশা ডাক্তারীপেশা।কিন্তু মুখোশধারী চিকিৎসকের অন্তরআড়ালে যদি সেই ডাক্তার মাদকসেবন,নারীলোভী,সমাজ বিরোধী কাজ, অনৈতিক কাজসহ নানানপ্রকার অপরাধের কারিগরে পরিণত হয় যা কোনভাবেই মেনে নেওয়া সম্ভব নয়।

তার শত অনিয়ম-অপরাধ যেন নিয়মিত রুটিনে পরিণত হয়েছে।প্রতারিত হচ্ছে সাধারণত মানুষ। তার প্রতারণা, ছলনা,কু-কলাকৌশলের ফাঁদে পড়ে,সময়,অর্থ চরিত্র সর্বস্ব্য হারিয়ে দিশেহারা ভুক্তভোগীহ আরো অনেকেই।

ডাক্তারীর অন্তরালে প্রতারণা অনৈতিক ও নেশায় আশক্ত এটাই বাস্তব সত্য হলেও।কিন্তু বাস্তবে সত্যপ্রকাশে কেউ যেন দেখার নেই।
যা সকলের সামনে তুলে ধরবো আপনাদের প্রয়োজনে জনস্বার্থে ও বৃহত্তর অর্থে।

ডাক্তারী চিকিৎসা ও সেবা’র মধ্যামে সে সমাজের বিশিষ্ট ও বিশেষ আস্থাবান ব্যক্তিত্বের পাশাপাশি ডাক্তারী পেশাকে করেছে সর্বস্তরের মানুষের কাছে শ্রদ্ধাভাজন,বিশ্বাস আর অকৃত্রিম অন্তিম অফুরান ভালবাসা সিক্ত। কিন্তু একজন চিকিৎসক যদি সমাজ বিরোধী কাজ করে তা হলে সাধারণ মানুষ কার কাছে যাবে?
মাদকাসক্ত ব্যক্তি যখন হয় একজন চিকিৎসক
তখন চেম্বার ট্রিটমেন্টের নামে গড়ে তুলেছে মানুষ জবাইয়ের কসাইখানার কারখানা।সেবার অন্তরালে প্রতারণা মুখোশধারী,নারীলোভী,দুর্বল অসহায় নারীদের ব্লইকমেইল করে শারীরিক সম্পর্ক গড়ে তোলা।

টাকার প্রলোভান দেখিয়ে নারীকে ভোগ করা,ভয়ভীতি দেখিয়ে নারীদের নির্যাতনসহ এমন কোন হীনকাজ নেই যে সে করে না।এমনি লোমহর্ষক ঘটনার দৃশ্য প্রকাশ করে অপরাধীর মুখোশ উন্মোচন করা হোক।

জনভোগান্তি লাগবে বিচারের আওতায় আনা হোক সেইসাথে দৃষ্টান্তমূলক উপযুক্ত শাস্তি দাবিসহ প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি। মুখোশধারী চিকিৎসক ডাঃ মীর ওয়াজেদ আলীর মত অপরাধীদের হতে নিরাপত্তা ও সুবিচারের প্রত্যাশায় জনসাধারণের দাবি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট