1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৬

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৬ মে, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৬

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার ১৫ মে রাতে জেলার রায়পুরা থানার হোগলাকান্দির একটি গোরস্থানের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে, রায়পুরা থানার চরসুবুদ্ধি পশ্চিম পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), সাহেরচড় মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৬), সাপমারা এলাকার সাদেক মিয়ার ছেলে কালাম (৩৪), হাসিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে আল্ আমিন (৩২), সাহের চর মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রব মিয়া (৩২) ও জেলার পলাশ থানার নরসিংহারচর এলাকার আবু কাশেমের ছেলে সফর আলী (২৭)। গ্রেফতারের সময় তাদে কাছ থেকে ১টি বন্দুক, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি কাটার ও চাকু উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরার হোগলাকান্দিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে। ওই সময় সেখানে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বলে নিশ্চিত করেন তিনি।

তিনি আরোও জানান, গ্রেফতারকৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি ডাকাতি মামলা, রিপনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৫টির বেশি ডাকাতি মামলা, কালামের বিরুদ্ধে ৪টি এবং আল আমিন ও রব মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় গ্রেফাতার দেখিয়ে প্রত্যেকের ৫ দিন রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট