1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

নরসিংদীতে বিট পুলিশিং চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

নরসিংদীতে বিট পুলিশিং চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি : বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” এই স্লোগানে নরসিংদীতে বিট পুলিশিং ও সমসাময়িক চ্যালেঞ্জসমূহ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। শনিবার ১৪ মে ২০২২ জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনস্ ড্রিল সেডে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম। পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করে যাচ্ছে বিট পুলিশ। বিট পুলিশিং কার্যক্রম আরও গতিশীল করার জন্য নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার, নরসিংদী।

এসময় তিনি আরো বলেন, সফলভাবে বিট পুলিশিং করলে সমাজে অনেক অপরাধ কমে আসবে। জনগণের সাথে নিবিড় যোগাযোগ ও সম্পর্ক বাড়াতে হবে। অপরা‌ধের সংঘটন কমা‌তে প্রো অ্যাক‌টিভ পু‌লি‌শিং এর পাশাপা‌শি প্রি‌ভেন্টিভ পু‌লি‌শিং এর চর্চা বাড়‌া‌তে হ‌বে।

এছাড়াও পুলিশ সুপার বিটের ১০টি রেজিস্টার সম্পর্কে আলোকপাত করেন এবং তথ্যাদি সংগ্রহ পূর্বক বিট রেজিস্টারে লিপিবদ্ধ করার জন্য বলেন। জেলায় বিট পুলিশিং এর মাধ্যমে মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ, সাইবার ক্রাইম মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ, নরসিংদী।

মানুষের সেবা ও কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বতোভাবে জনগণের পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করা হয়। কর্মশালায় নরসিংদী জেলার বিট অফিসার ও সহকারী বিট অফিসারগণ অংশগ্রহণ করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট