1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

কালিয়ায় ২৭ ঘন্টা পর নিখোঁজ স্কুলছাত্র আলিপের লাশ উদ্ধার¡

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কালিয়ায় ২৭ ঘন্টা পর নিখোঁজ স্কুলছাত্র আলিপের লাশ উদ্ধার¡

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ

বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া নড়াইলের কালিয়ার সেই স্কুল ছাত্র মোঃ আলিফ মোল্যার (১৪) লাশ নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। নিখোঁজ হওয়ার একদিন পর ১৪ মে (শনিবার) বিকাল ৩ টার দিকে ঘটনাস্থলের অনুমান ২শত গজ দুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে নবগঙ্গা নদীতে উপজেলার বড়দিয়া ফেরীঘাটে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। স্বজনদের পাশাপাশি খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদলও তল্লাশীতে অংশ নেয়।

তবে নিহত আলিফের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নিহত আলিফের স্বজনেরা অভিযোগ করে বলেন, যদি আলিফ গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যায় তাহলে তার প্যান্টের পকেট থেকে কি করে মোবাইল পাওয়া গেল?

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আলিফের মরদেহ উদ্ধারের সময় তার পরিহিত প্যান্টের পকেট থেকে তার ব্যবহৃত একটি বাটন মোবাইল উদ্ধার করা হয়।
মোবাইল উদ্ধারের কথা বড়দিয়া নৌ পুলিশের কনস্টেবল মনির হোসেন স্বীকার করলেও বড়দিয়া নৌ পুলিশ ফাড়ীর ইনচার্জ এসআই লোকমান হোসেন মোবাইল ফোন উদ্ধারের কথা স্বীকার করেননি।

কালিয়ার ইউএনও মো. আরিফুল ইসলাম ও সহকারি কমিশনার (ভূমি) মো. জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপজেলার নড়াগাতি থানার ওসি সুকান্ত সাহা বলেছেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট