1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

আলীকদম পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

আলীকদম পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
বান্দরবানের আলীকদম উপজেলায় পানিতে ডুবে মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪) নামে ২ বোনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) সকালে আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দুই বোন ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সিরাজ কার্বারী পাড়া নিবাসী মোহাম্মদ উল্লাহের মেয়ে।

স্থানীয়দের ওসি জানান, শুক্রবার (১৩ মে) বিকেল ৬টার দিকে ওই দুই জনের বড় বোন মাহমুদা জান্নাত (১১) পাশের রিংওয়েল হতে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে পুকুর পাড়ে যায়। পরবর্তীতে তাদের বড় বোন বাড়ি এসে ওই দুই জনকে খোঁজাখুজি করে কিন্তু তাদেরকে কোথাও পাওয়া যায়নি। পরবর্তীতে রাত ১২টার সময় পাশের পুকুর হতে একজনের লাশ ও ভোরে ২য় জনের লাশ উদ্ধার করে স্বজনরা।

ওসি আরও জানান, দুই বোনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যু নিয়ে কারোর অভিযোগ নেই, তাই মামলা করা হয়নি। পরবর্তীতে কোনো অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, কৃষক মোহাম্মদ উল্লাহ এর দুই মেয়ে পাশের পুকুরে ডুবে মারা গেছে। তার কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় সকাল ১০টায় জানাজা শেষে দুই শিশুর লাশ দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট