1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

সিএমপি কর্তৃক ডাটাবেজের সুফল পাচ্ছে সেবা প্রত্যাশীরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

সিএমপি কর্তৃক ডাটাবেজের সুফল পাচ্ছে সেবা প্রত্যাশীরা
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম প্রতিনিধি।
“আইস অব সিএমপি” এবং “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের সুফল পাচ্ছে সেবা প্রত্যাশীরা”

পুলিশ সুত্রে জানা যায়,অভিযোগ প্রাপ্তির পর কোতোয়ালি থানার এস আই ইকবাল হোসেন ভূঁইয়া সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলসহ অন্যান্য প্রাসঙ্গিক পর্যালোচনা করে সিএনজিটি সনাক্ত করে আজ শুক্রবার (১৩মে)২২ইং তারিখে হারানো ব্যাগটি উদ্ধার করে ঊষা মজুমদারকে হস্তান্তর করা হয়।

জনৈক ঊষা মজুমদার(৫৬),জনতা ব্যাংকের সিনিয়র অফিসার। ঈদের ছুটিতে মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। গত ৬মে ২২ইং ফেরার পথে নতুনব্রীজ থেকে সিএনজি করে লাভলেইনস্থ তার বাসায় পৌছান। বাসায় ঢুকেই লক্ষ্য করেন তার সাথে থাকা নগদ ৫০ হাজার টাকা,ব্যবহৃত কিছু স্বর্ণালংকার এবং অন্যান্য জিনিসপত্রের ব্যাগটি সিএনজিতে ফেলে এসেছেন। কিন্তু ততক্ষণে সিএনজি লাপাত্তা। দিশেহারা হয়ে কোতোয়ালি থানায় আসেন তিনি।

ঘটনাস্থলসহ অন্যান্য প্রাসঙ্গিক একাধিক সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে সিএনজিটি সনাক্ত করেন। পরবর্তীতে “আমার গাড়ি নিরাপদ” ডাটাবেজের মাধ্যমে সিএনজির মালিক এবং ড্রাইভারের তথ্য সংগ্রহ করেন। এবং পরবর্তীতে হারানো ব্যাগটি উদ্ধার করে ঊষা মজুমদারকে হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট