1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নড়াইলের নবগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

নড়াইলের নবগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের নবগঙ্গা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে স্কুল ছাত্র নিখোঁজ। নড়াইলের নড়াগাতিতে বন্ধুদের সঙ্গে নবগঙ্গা নদীতে গোসল করতে গিয়ে আলিফ মোল্যা (১৪) নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ আলিফ বড়দিয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও নড়াগাতি থানার চোরখালি গ্রামের আলাউদ্দিন মোল্যার ছেলে।
পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শী শুক্রবার (১৩ মে) দুপুরের দিকে উপজেলার বড়দিয়া ফেরিঘাটের পন্টুন থেকে নদীতে ঝাঁপ দেওয়ার পর নিখোঁজ হয় সে।
তার বন্ধুরা জানায়, আলিফসহ তারা ৩ বন্ধু মিলে দুপুর ১২টার দিকে নবগঙ্গা নদীর বড়দিয়া ফেরিঘাটে গোসল করতে নামে। এক পর্যায়ে আলিফ ঘাটের পন্টুনে উঠে নদীতে ঝাঁপ দেওয়ার পর তীব্র স্রোতের তলিয়ে যায়।
এ ঘটনার পর তার পরিবারের লোকজনসহ স্থানীয়রা নদীতে তল্লাশি শুরু করেছেন।
স্বজনদের পাশাপাশি উদ্ধার অভিযানে কালিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের একটি ডুবুরি
দল অংশ নিয়েছে। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি।
এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিখোঁজের সন্ধানে নদীতে তল্লাশি অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট