1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদে সহ-সভাপতি প‌দে র‌ফিকুল ইসলাম স‌জিব নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

শ‌হিদুল ইসলাম, সি‌লেটঃঅবশেষে ইতালির গঠিত হলো জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ। রোমের সেন্তসেল্লে লবঙ্গ রেস্টুরেন্টে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালি গঠনের লক্ষ্যে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে এক মতবিনিময় সাধারণ সভার আয়োজন করা হয়।
এখানে উপস্থিত ইতালি প্রবাসী বাংলাদেশীদের আলোচনার প্রেক্ষিতে সর্বসম্মতক্রমে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের একটি আংশিক কমিটি গঠন করা হয়।

নব গঠিত এই কমিটির সভাপতি নির্বাচিত হন এ.টি.এম শাহজাহান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ইতালির বিশিষ্ট সাংবাদিক মিনহাজ হোসেন। আংশিক কমিটির অন্যান্য পদে রয়েছেন, সিনিয়র সহ সভাপতি আলী আহমেদ ও সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন।

উপস্থিত নেতারা বলেন” খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। যারা নির্বাচিত হবেন তারা এই সংগঠনটিকে সাংগঠনিক ভাবে পরিচালিত করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

আয়োজনে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জালালাবাদ কল্যাণ সংঘ ইতালির সাবেক কোষাধক্ষ্য আব্দুল মুকিত, জালালাবাদ যুব সংঘ ইতালির ভারপ্রাপ্ত সভাপতি লুৎফর রহমান, জালালাবাদ এসোসিয়েশন ইতালির সাবেক সহ ক্রীড়া সম্পাদক রুবেল আহমেদ, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সাবেক সদস্য সরোয়ার হোসেন, আমিনুল ইসলাম রাসেল, আফজাল আহমেদ রায়হান সহ আলী আহমেদ, রিপন আহমেদ, রুহেল আহমেদ, হৃদয় খান, দেলোয়ার হোসেন, তারেক হাসান, রাজন আহমেদ সহ অনেকে।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ গঠিত হয় ইতালির বিভিন্ন সংগঠন তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। তারা বলেছেন এই সংগঠনটি প্রবাসীদের বিশেষ করে সিলেট অঞ্চলের অধিবাসীদের স্বার্থ রক্ষায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট