1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর দুই গ্রুপের সংঘর্ষের আহত ৫ জন

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন, রবিউল হাসান (১৬), শিহাব (১৫), ফহর (১৬), শ্রাবণ (১৭), জাহিদুল (১৬)। আহত সবাই জেলা সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
বৃহস্পতিবার (১২ মে) দুপুর ২ টার দিকে জেলা শহরের বাঘবাড়ি ‘করিম টাওয়ার’ প্রাঙ্গণে কিশোর রবিউল হাসান ও শিহাবের অনুসারীদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে শহরের প্রাণ কেন্দ্র বাঘবাড়ি, করিম টাওয়ার, উপজেলা পরিষদ এলাকায় ও বাঘবাড়ি টিএনটি টাওয়ার এলাকায় কিশোর গ্যাংয়ের সদস্যরা দলবদ্ধ হয়ে আড্ডা দেয়। এই আড্ডা থেকে তারা নিজেদের অবস্থান ও আধিপত্য বিস্তার নিয়ে মাঝে মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
বৃহস্পতিবার দুপুরে মেয়ে সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে শিহাব, শ্রাবণ, ফহর ও জাহিদুলসহ ১৫ জন সংঘবদ্ধ হয়ে কিশোর রবিউল হাসানকে প্রকাশ্যে এলোপাতাড়ি মারধর করে। এতে রবিউলের মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা হামলাকারী কিশোরদের ধাওয়া করে।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) মোঃ জহিরুল ইসলাম বলেন, এই ঘটনায় কেউ পুলিশকে জানাইনি। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট