1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

কালভার্ট নির্মাণে যানবাহন চলাচলে বিকল্প সড়কের নির্দেশ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

কালভার্ট নির্মাণে যানবাহন চলাচলে বিকল্প সড়কের নির্দেশ।
মোহাম্মদ মাসুদ,চট্টগ্রাম প্রতিনিধি।

ট্রাফিক বিভাগ,চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায় যে,আগামী বুধবার(১৩ মে)২২ইং হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জাকির হোসেন রোডে কালভার্ট নির্মাণে যানবাহন চলাচলে বিকল্প সড়কের নির্দেশ।

এতদ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ১৩/০৫/২০২২খ্রিঃ হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জাকির হোসেন রোডে ঝাউতলা, রেলক্রসিং সংলগ্ন স্থানে চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক কালভার্ট নির্মাণ প্রকল্পের কাজ শুরু হবে। উক্ত উন্নয়ন মূলক কাজ চলমান রাখার লক্ষ্যে জনস্বার্থে সকল প্রকার যানবাহন নিম্নোক্তভাবে নিয়ন্ত্রণ করা হবে।

যানবাহ চলাচল পরিকল্পনা :
(১) একেখান হতে জিইসি মুখী সকল প্রকার যানবাহন সমূহ আকবরশাহ মোড়/পাঞ্জাবী লেইন/ওয়ারলেস মোড় (মুরগির ফার্ম) হয়ে আমবাগান, টাইগারপাস রোড ব্যবহার করবে।
২) জিইসি থেকে একেখান মুখী ভারী যানবাহন সমূহ (বাস, ট্রাক, কাভার্ডভ্যান ইত্যাদি) টাইগারপাস,আমবাগন রোড ব্যবহার করে চলাচল করবে।
৩) জিইসি থেকে একেখান মুখী পথে কেবলমাত্র হালকাযান সমূহ জরুরী প্রয়োজনে একমুখী চলাচল করতে পারবে।
যানবাহনের সুষ্ঠু নিয়ন্ত্রণের লক্ষ্যে সিএমপি ট্রাফিক বিভাগ, নগরবাসীর আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করছে।
সহযোগিতায়ঃ ট্রাফিক বিভাগ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট